লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের উদ্যোগে চক্ষু শিবির অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর  অক্টোবর সেবা পক্ষ -২০১৮ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চক্ষু শিবিরের শুভ উদ্বোধন করেন দিনাজপুরের লায়ন্স চক্ষু হাসপাতালের চিকিৎসক মো. আজিজার রহমান।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উপদেষ্টা ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. নজরুল ইসলাম।
 এতে স্বাগত বক্তব্য রাখেন অক্টোবর সেবা পক্ষ - ২০১৮ উদযাপন কমিটির আহ্বায়ক লায়ন্স স্কুল এন্ড কলেজের যুক্তিবিদ্যা বিষয়ের প্রভাষক লায়ন মো. আব্দুল মান্নান।
 অনুষ্ঠানে  লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর জোন চেয়ারপার্সন (ক্লাবস্) লায়ন মো. সালেহ্ আহমেদ মজনুসহ লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক ও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 চক্ষু শিবিরে আগত ১১৪ জন চক্ষু রোগীর চোখ পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রয়োজনীয় চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। এছাড়া ৬ জন চক্ষু রোগীকে  চোখের প্রয়োজনীয় অপারেশনের জন্য বাছাই করা হয়। বাছাইকৃত রোগীদের লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সার্বিক সহযোগিতা অপারেশন করা হবে।
 লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর  অক্টোবর সেবা পক্ষ -২০১৮  উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গৃহিত কর্মসূচির শেষ দিনে রোববার রয়েছে ডায়াবেটিস্ পরীক্ষা ও সমাপণী অনুষ্ঠান।       

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 204146650874772900

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item