সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দল ও যুবদলের মিছিলে পুলিশের বাঁধা, ছাত্রদলের ঝটিকা মিছিল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 

একুশে আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের  সিনিয়র নেতাদের সাজার প্রতিবাদে সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দল ও যুবদলের বিক্ষোভ মিছিল থানা পুলিশ পন্ড করে দিলেও ছাত্রদল ঝটিকা মিছিল করেছে।
সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল (সোমবার) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করার প্রস্তুতি নেয় দলীয় কার্যালয় থেকে। মিছিলটি বের হওয়া মাত্রই আগে থেকেই দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়া পুলিশ সদস্যরা মিছিলে বাধা দেয়। এ সময় প্রতিবাদে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি। সমাবেশে বক্তব্য বলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু। এর আগে  রবিবার বিকেলে সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর তারিক আজিজের নেতৃত্বে বিক্ষোভ মিছিলের প্রস্তুতি নেয়া হয়। শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয় থেকে দলের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশ সদস্যরা মিছিলে বাধা দেয়। ফলে পন্ড হয়ে যায় যুবদলের বিক্ষোভ মিছিল। তবে সংগঠনটির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনেই বিক্ষোভ করে কর্মসূচি শেষ করেন। এর আগে একই ইস্যুতে শনিবার বিকেলে সৈয়দপুর জেলা ছাত্রদলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।
শহরের শহীদ ডা. শামসুল হক সড়কের একটি স্থান থেকে বের হওয়া ঝটিকা মিছিলে ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 7621083287215798037

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item