নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ১

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়ায় মামলায় মাসুদ রানা (২৮) নামে আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নীলফামারীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি মমিনুল ইসলাম।
পুলিশ সুত্র মতে, গতকাল শুক্রবার (১২ অক্টোবর) দিবাগত রাতে নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের আলুপাড়া দোগাছি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাসুদ ওই এলাকার আবু তালেবের ছেলে তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে আসামী মাসুদকে গ্রেফতার করা হয়।
মামলার বরাত দিয়ে এসআই হেলাল উদ্দিন জানান, গত মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে স্কুলের টিফিনের সময় আসামী মাসুদ রানার ভাতিজির সঙ্গে তার বান্ধবী ছাত্রীটি তাদের বাড়িতে যায়। তখন একাকী টিভি দেখার সময় ওই ঘরে তারা ঢুকলে ভাতিজিকে বের করে দিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে মাসুদ। পরে বিষয়টি প্রকাশ না করতে ছাত্রীটিকে ভয়ভীতিও দেখান মাসুদ। কিন্তু বিষয়টি জানাজানি হয়ে গেলে ওই স্কুলছাত্রীর বাবা শুক্রবার বাদী হয়ে নীলফামারী থানায় মামলা দায়ের করেন। (মামলা নং-৯/১৮)।
শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে বলেও জানান এসআই হেলাল উদ্দিন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4825555750847171534

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item