প্রধান মন্ত্রীর ভিডিও কনফরান্সে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী নিহত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুর জেলা প্রশাসকের কার্য্যলয়ে প্রধান মন্ত্রীর ভিডিও কনফরান্সে যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্গটনায় নিহত হয়েছে, রংপুর বিভাগরে অতিরিক্তি প্রধান প্রকৌশলী (এলজিইডি) আফজাল হোসেন (৫৯)।
আজ  বৃহস্পতিবার সকাল ১০ টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের উচিতপুর নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত অতিরিক্ত প্রধান প্রকৌশলী নওগাঁ জেলার  রানী নগর উপজেলার রাতোয়া গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে। তিনি দ্বতিয় স্ত্রীর সাথে রংপুর জেলার পলাশবাড়ী উপজেলা সদরে বসবাস করতেন। তার ২ স্ত্রী তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে।
ফুলবাড়ী থাানার ওসি শেখ নাসিম হাবিব ও প্রত্যাক্ষ্য দশিরা জানায়, প্রকৌশলী আফজাল হোসেন, তার অফিসের ব্যবহারীত (ঢাকা মেট্র-ঘ-১৫-১৮৪০) জিব গাড়ী যোগে দিনাজপুর জেলা প্রশাসকের কার্য্যলয় যাওয়ার পথে, উচিতপুর নামক স্থানে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে, প্রকৌশলীকে বহনকারী জিপটির চালক নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এই ঘঁটনায় জিপটি দুমড়ে-মুছড়ে গিয়ে জিবের ভিতরে থাকা প্রকৌশলী আফজাল হোসেন ও জিপটির চালক হাফিজুর রহমান চাপা পড়ে।
 ঘটঁনাস্থল থেকে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্ধার কর্মিরা প্রকৌশলী আফজাল হোসেন ও জিপটির চালককে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসীক মেডিকেল অফিসার ডাক্তার সঞ্জয় কুমার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরুল ইসলাম প্রকৌশলী আফজাল হোসেনকে মৃত্যু বলে ঘোষনা করেন এবং জিপটির চালক হাফিজুর রহমান গুরুতর আহত হওয়ায়, তাকে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেন।
দিনাজপুর অঞ্চল তত্ত্বাবাধয়ক প্রকৌশলী আব্দুল মালেক সরকার বলেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন প্রধান মন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগ দেয়ার জন্য দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় যাচ্ছিল, পথি মধ্যে তিনি এই সড়ক দুর্ঘটনার শিকার হন। 

পুরোনো সংবাদ

রংপুর 7899116803432061066

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item