বিশ্বসভায় বাংলাদেশকে ইতিবাচকভাবে তুলে ধরতে পেরেছি

অবলোকন অনলাইন-   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজ দশ বছর একটানা ক্ষমতায় আছি বলেই সবাই শান্তিতে আছে। আমি মানুষের জন্য কাজ করবো। সে চিন্তা নিয়ে কাজ করছি বলেই আমি এগিয়ে যাচ্ছি। এখন প্রত্যেকের জীবনমান উন্নত হচ্ছে। দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ দমন করেছি। প্রত্যেক জায়গায় আজ উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে।

আজ বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ৭৩তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদানসহ সপ্তাহব্যাপী যুক্তরাষ্ট্র সফরের বিভিন্ন অর্জন ও সফলতা তুলে ধরতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

জাতিসংঘ সফর নিয়ে প্রধানমন্ত্রী সাংবাদিকদের বলেন, বিশ্বসভায় বাংলাদেশকে ইতিবাচকভাবে তুলে ধরতে সক্ষম হয়েছি। বাংলাদেশের ইমেজকে আরো সুদৃঢ় করতে সক্ষম হয়েছি বলে আমি মনে করি। ছয় দিনের জাতিসংঘ সফরে ১৮টি ইভেন্টে অংশ নিয়ে আমরা এবার বাংলাদেশের ভাবমূর্তি তুলে ধরেছি।

সংবাদ সম্মেলনের শুরুতেই প্রধানমন্ত্রী সফরে তুলে ধরা বিভিন্ন বিষয় ও বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গে সফরকালে অনুষ্ঠিত বৈঠকের বিষয়গুলো তুলে ধরেন।

সংবাদ সম্মেলনের উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ ছাড়াও উপস্থিত আছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, মন্ত্রিপরিষদবর্গ, আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4965112519569986033

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item