পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে ভারতীয় শাড়ী ও ফেন্সিডিল সহ মহিলা চোরাচালানী আটক

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতীপুরে আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় শাড়ী ও ফেন্সিডিল সহ এক চিহ্নিত মহিলা চোরাচালানীকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। মঙ্গলবার রাত ৮ টা ৫ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশনের ২ নং প্লাটফর্মে অবস্থানরত আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে চিহ্নিত মহিলা চোরাচালানী কল্পনা খাতুন (৩২) কে ১ লাখ ১৬ হাজার টাকা মূল্যের ২৬ পিচ ভারতীয়  শাড়ী ও ৫০ হাজার টাকা মূল্যের ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান আজ বুধবার দুপুরে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান রেলওয়ে থানা পুলিশকে সাথে নিয়ে গতকাল মঙ্গলবার রাত ৮ টা ৫ মিনিটে পার্বতীপুর রেলওয়ে জংশনের ২নং প্লাটফর্মে অবস্থানরত রাজশাহী-চিলাহাটির মধ্যে চলাচলকারী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ট্রেনের “জ” নম্বর (৫১৪৬) বগিতে টয়লেটের পাশে সীমান্তের চোরাপথ দিয়ে নিয়ে আশা ২৬ পিচ ভারতীয় শাড়ী ও ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল নিয়ে দাঁড়িয়ে থাকার সময় চিহ্নিত চোরাচালানী কল্পনা খাতুন (৩২) কে মালামাল সহ হাতে নাতে আটক করে। উদ্ধারকৃত মালামালের মূল্য ১ লাখ ৬৬ হাজার টাকা।  সে পার্বতীপুর শহরের রোস্তম নগর (সুন্দরীপাড়া) এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতাআইনের ২৫-বি(১)বি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নম্বর- ৬, তারিখ-১৬/১০/২০১৮ইং)।

পুরোনো সংবাদ

দিনাজপুর 938495935967998700

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item