পঞ্চগড় মীরগড়ে ছাত্রীর সাথে খারাপ আচরনের অভিযোগে শিক্ষক বরখাস্ত

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়

পঞ্চগড় সদর উপজেলার মীরগড় ময়নউদ্দীন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে শরীরে হাত দিয়ে মারপিট ও খারাপ আচরণের অভিযোগে একই বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল ইসলামকে ২ মাসের জন্য বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে শ্রেণিকক্ষ ও বিদ্যালয়ে প্রাইভেট পড়ানো নিষিদ্ধ করা হয়েছে।

গত ১৫ (অক্টো) মীরগড় ময়নউদ্দীন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল ইসলামের নিকটে একই বিদ্যালয়ে সকাল বেলা প্রাইভেট পড়তে এসে ওই ছাত্রী, শিক্ষক আশরাফুল ইসলাম কর্তৃক হাত দিয়ে মারপিট ও খারাপ আচরণের শিকার হয়। এই ঘটনায় সুষ্ঠু বিচারের দাবীতে প্রধান শিক্ষকের কাছে (১৫ অক্টোবর) লিখিত অভিযোগ করেছে ওই স্কুলছাত্রী। পরবর্তীতে পারিবারিক সমঝোতায় (২৫ অক্টো) প্রত্যাহার করে অভিযোগটি। এতে স্থানীয়দের মাঝে ক্ষোভ সৃষ্টি হলে (৩০ অক্টো) দুপুরে বিদ্যালয়ে স্থানীয় প্রশাসনসহ শালিসের জন্য বসলে স্থানীয় লোকজন সহ দু পক্ষের মাঝে মারপিট হয় এতে বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী বলছে প্রথমে অভিযোগটি ছিল শ্লীলতাহানীর, গোপনে টাকা দিয়ে অভিযোগটি পরিবর্তন করে এবং প্রত্যাহার করে। স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করলে শিক্ষক আশরাফুল ইসলাম উপস্থিত সকলের সামনে ভুল স্বীকার করে ক্ষমা চায়। প্রধান শিক্ষক ও ইউপি চেয়ারম্যান শিক্ষক আশরাফুল ইসলাম কে ২ মাসের সাময়িক বরখাস্তের ঘোষণা দেয়। অভিযুক্ত শিক্ষক আশরাফুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে অভিযোগ করেছিল আমারই ছাত্রী, এ বিষয়ে শালিসে আমাকে ২ মাসের জন্য সাময়িক বরখাস্ত করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবু তালেব এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রাইভেটে হাত দিয়ে মারধর করলে ওই ছাত্রীকে খারাপ লাগলে সে অভিযোগ করে আবার সে নিজেই অভিযোগ প্রত্যাহার করেছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য শিক্ষক আশরাফুল ইসলামকে ২ মাসের সাময়িক বরখাস্ত করি। ধাক্কামারা ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব জানান আমি শিক্ষক আশরাফুল ইসলাম কে ২ মাসে সাময়িক বরখাস্তের ঘোষণা দিয়েছি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 81659735288879188

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item