নীলফামারীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
‘মানবাধিকার প্রতিষ্ঠায় প্রবীণদের স্মরণ শ্রদ্ধায়’ শ্লোগানে নীলফামারীতে আন্তজার্তিক প্রবীণ দিবস পালিত হয়েছে। কর্মসুচির অংশ হিসেবে আজ সোমবার (১ অক্টোবর) দুপুরে র‌্যালি ও আলোচনা সভা করেছে প্রবীণ হিতৈষি সংঘ। দুপুরে শহরের মাধারমোড়ে অবস্থিত সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
প্রবীণ হিতৈষি সংঘ নীলফামারী জেলা কমিটির সভাপতি আযিয উল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, সাবেক সাংসদ এনকে আলম চৌধুরী, সমাজ সেবা অধিদপ্তর উপ-পরিচালক নুসরাত ফাতেমা, সংঘের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সহ-সভাপতি শামসুল হক, জাহানারা বেগম, অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা এ কে এম জাহাঙ্গীর প্রমুখ।
অনুষ্ঠানে পিতা-মাতার সেবায় বিশেষ অবদানের জন্য দুই নারীকে ‘মমতাময়ী’ হিসেবে পুরস্কার প্রদান করা হয়। এরা হলেন নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রাবেয়া খাতুন ও জেলা শহরের কুখাপাড়া মহল্লার গোলাপী খাতুন। পুরস্কার হিসেবে সংগঠনের পক্ষে ক্রেস্ট, সনদ পত্র ও পাঁচশ টাকা করে প্রদান করা হয়। এর আগে একটি বনার্ঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।#

পুরোনো সংবাদ

নীলফামারী 2771215398845440023

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item