একাদশ জাতীয় সংসদ নির্বাচন -নীলফামারী-৪ আসনে জাপার মনোনয়ন প্রত্যাশির সংবাদ সম্মেলন

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,(নীলফামারী)সংবাদদাতাঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর- কিশোরগঞ্জ) আসনে জাতীয় পার্টির পক্ষে মনোনয়ন প্রত্যাশায় সংবাদ সম্মেলন করেছেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জাপার সভাপতি মো. রশিদুল ইসলাম। গতকাল শনিবার সকাল ১১টায় জেলা শহরের মিডিয়া হাউসে তিনি ওই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে রশিদুল ইসলাম বলেন, নীলফামারী -৪ আসনটি দুটি সংসদীয় আসনের সঙ্গে যুক্ত থাকায় দুই সংসদের টানা হেচরায় দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত ছিল। আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ব্যপক উন্নয়ন কর্মকান্ড করেছি। এখন জেলার মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে কিশোরগঞ্জ উপজেলার। সরকারের উচ্চ পর্যায়ের সঙ্গে যোগাযোগ রক্ষা করে এ উন্নয়ন সম্ভব হয়েছে।
তিনি বলেন, আমি জাতীয় পার্টির প্রতিষ্ঠালগ্ন থেকে জাতীয় পার্টির রাজনীতি করি। বর্তমানে আমি উপজেলা জাতীয় পার্টির সভাপতি ছারাও কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সহ সভাপতি।
দলের চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের আস্থাভাজন ও নেতাকর্মী এবং সর্বসাধরনের সমর্থনে আমি মাগুড়া ইউনিয়ন পরিষদে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।
উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার তিন মাসের মধ্যে ভিক্ষুক জরিপ কাজ শুরু করি। বর্তমান সরকারের সাহায্য ও স্থানীয় প্রশাসন এবং পরিষদের সহযোগিতায় ভিক্ষুকদের বিভিন্ন ভাবে পূর্ণবাসিত করা হয়েছে। ২০১৪ সালে সারা দেশের মধ্যে প্রথম কিশোরগঞ্জ উপজেলাকে ভিক্ষুকমুক্ত উপজেলা ঘোষনা করা হয়।
তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত, মাদকমুক্ত, জুয়ামুক্ত ও শতভাগ বিদ্যুতায়ন ঘোষনা করা হয়েছে।
তার ব্যপক জনপ্রিয়তার কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়া হলে ওই আসনটি তিনি দলের চেয়ারশ্যান হুসেইন মোহাম্মদ এরশাদকে উপহার দেবেন এবং এলাকার আরও উন্নয়নে ভুমিকা রাখতে সক্ষম হবে বলে দাবী করেন।
উল্লেখ্য ১০ম জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত জলঢাকা উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং কিশোরগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়ন নিয়ে নীলফামারী- ৩ আসন গঠিত ছিল। এবং সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং কিশোরগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন নিয়ে নীলফামারী -৪ আসন গঠিত ছিল।
আসন পূর্ণবিনাসের পর বর্তমানে কিশোরঞ্জ উপজেলা ও সৈয়দপুর উপজেলা নিয়ে নীলফামারী -৪ আসন গঠিত হয়েছে। এবং জলঢাকা উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে নীলফামারী-৩ আসন গঠিত।
নীলফামারী-৪ আসনের বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির শওকত চৌধুরী। তিনি সংসদে বিরোধী দলীয় হুইপ। তিনিও ওই আসনে মনোনয়ন প্রত্যাশায় জনসংযোগ অব্যাহত রেখেছেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 1203454908327009559

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item