ফলোআপ-চিলাহাটিতে জঙ্গী সন্দেহে আটক তিন নারীসহ চারজনের সাত দিনের রিমান্ড

বিশেষ প্রতিনিধি ২০ অক্টোবর॥
জঙ্গী সন্দেহে তিন নারী সহ চার জনকে আটক করেছে নীলফামারীর ডোমার থানা পুলিশ। আজ শনিবার (২০ অক্টোবর) দুপুরে আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
ডোমার থানার ওসি মোকছেদ আলী জানান, আটককৃতরা হলো নারায়নগঞ্জের সোনারগায়ের সাদীপুর কোনাবাড়ি এলাকার মৃত হযরত আলীর দুই মেয়ে সোনিয়া আক্তার(৫০) ও সুমী আক্তার(৩৫) নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটির  আব্দুল জলিল (৪৫) ও তার স্ত্রী রাশিদা (৩৫)। এদের বিরুদ্ধে ডোমার থানায় সন্ত্রাস বিরোধী আইনে পুলিশ মামলা দায়ের করেছে। তাদের নিকট হতে জঙ্গি প্রশিক্ষনের ভিডিও-অডিও ফুটেজ, চারটি মোবাইল সেটসহ অসংখ্য মোবাইল সিম, বেশ কিছু মোবাইলের মেমোরি কার্ড ও জিহাদী বই উদ্ধার করা হয়।
নীলফামারী পুলিশ সুপার আশরাফ হোসেন চার জেএমবি সদস্যের সাত দিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে এলাকাবাসীর অভিযোগ চিলাহাটির আয়ুর্বেদিক চিকিৎসক এলাকার দাড়িয়া হুজুর আব্দুল জলিল জঙ্গী কানেকশনে অভিযোগে এর আগেও আটক হয়েছিল। দীর্ঘ দিন জেলে থাকার পর সে জামিনে রয়েছে।
তারই বাড়িতে এক মাস আগে প্রথমে সোনিয়া আক্তার নামের এক নারী এসে অবস্থান নেয়। এরপর ৭ দিন পূর্বে আসে সুমী আক্তার নামের আরেক নারী। গ্রামবাসী জানায় গত ১৫ অক্টোবর নরসিংদীর ছোট গদাইচর গাঙপাড় এলাকার নিলুফা ভিলা ও নরসিংদীর শেখের চরের দীঘিরপাড় বিল্লালের বাড়িতে জঙ্গী আস্তানায় পুলিশের কাউন্টার টেরজিম অভিযানের ঘটনার খবরের পর চিলাহাটিতে জলিলের বাড়িতে আসা দুই বোনের চলাফেরা জিহাদী ধরনের পরিলক্ষিত হয়। গোপন সংবাদে পুলিশ এসে ওই দুই বোন সহ বাড়ির মালিক জলিল ও তার স্ত্রীকে আটক করে নিয়ে যায়।
উল্লেখ্য যে, আটক সোনিয়া ও সুমীর ভাই জেএমবি সদস্য মাসুম মোস্তাদি নারায়নগঞ্জ জেলা কারাগারে এবং গৃহকত্রী রাশিদা বেগমের ভাগিনা জেএমবি সদস্য সাইফুর রহমান নীলফামারী জেলা কারাগারে আটক রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3401586896674022601

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item