চিলাহাটিতে জেএমবি সদস্য সন্দেহে আটক ৫

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি/ছবি- আশরাফুল হক কাজল>>
নীলফামারীর ডোমারে দুই বোনসহ জেএমবির সদস্য সন্দেহে  ৫ জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ।বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের আব্দুল জলিলের বাড়ী থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো,নারায়নগঞ্জ কোনাবাড়ী এলাকার আব্দুস সামাদের স্ত্রী সোনিয়া বেগম(৩৫),আব্দুল জলিলের স্ত্রী সুমি আক্তার(২৮) এরা আপন দুইবোন। চট্রগ্রাম জেলার জোড়াগঞ্জ উপজেলার আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম (৩০), চিলাহাটি নিজ ভোগডাবুড়ী এলাকার আব্দুল জলিল (৪২) ও তার স্ত্রী রাশিদা বেগম (৩৫)।
গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলীর নেতৃত্বে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স চিলাহাটির নিজ ভোগডাবুড়ী এলাকায় আব্দুল জলিলের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের আটক করে।
স্থানীয়রা জানান, সোনিয়া গত ১ মাস ধরে জলিলের বাড়ীতে অবস্থান করে এবং গত ৮/১০ দিন পূর্বে সোনিয়ার বোন সুমি ও সাইফুল তাদের বাড়ীতে বেড়াতে আসে। তখন থেকেই তারা জলিলের বাড়ীতেই অবস্থান করছিল।
আটকের সময় তাদের কাছ থেকে ১০/১২টি মোবাইল ফোন, ২০/২২টি সিম কার্ড ও বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়।ডোমার থানা পুলিশ জানান, বর্তমানে তারা থানা হেফাজতে আছে উর্দ্ধতন কর্তপক্ষ এসে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7368187998987702866

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item