বৃহস্পতিবার ঐক্যফ্রন্টকে গণভবনে সংলাপের আহ্বান প্রধানমন্ত্রীর

  অনলাইন ডেস্ক
সংলাপের জন্য আগামী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঐক্যফ্রন্টকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছে আওয়ামী লীগ।  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংলাপের আহবান জানিয়ে ৭ দফা দাবি এবং ১১টি লক্ষ্য সংবলিত জাতীয় ঐক্যফ্রন্টের চিঠি দেয়ার পেক্ষিতে এ আহবান জানিয়েছে আওয়ামী লীগ।
আজ মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ৮টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সংলাপের চিঠি নিয়ে রাজধানীর বেইলি রোডে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বাসায় পৌঁছান আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপসহ আওয়ামী লীগের তিন সদস্যের একটি প্রতিনিধি দল।
সংলাপের আহবান জানিয়ে নয়া জোট জাতীয় ঐক্যফ্রন্টের চিঠির জবাব দিতেই জোট প্রধান ড. কামাল হোসেনের বাসা যান তারা।
এর আগে, গত রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংলাপের আহবান জানিয়ে সাত দফা দাবি এবং ১১টি লক্ষ্য সংবলিত চিঠি দেয় জাতীয় ঐক্যফ্রন্ট।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফীকুল্লাহ চিঠি পৌঁছে দেন।
চিঠিটি গ্রহণ করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আবদুস সোবহান গোলাপ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও সদস্য এস এম কামাল হোসেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8097723780157335454

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item