রংপুর-১ গঙ্গাচড়া আসনে জনপ্রিয়তার শীর্ষে রেজাউল করিম রাজু



গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ
জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিচিত রংপুর এখন দিনকে দিন দখল হয়ে যাচ্ছে দলীয় মহাজোটের পক্ষে। একসময় রংপুরপ্রিয় এরশাদ এবং রংপুরের ছয়টি আসনই জাতীয় পার্টির দখলে থাকলেও এখন সেই চিত্র আর নেই। রংপুর-১ ও ৩ আসন ছাড়া বাকি চারটা ইতিমধ্যে চলে গেছে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের ঘরে। আসছে একাদশ জাতীয় সংসদ  নির্বাচনে রংপুর-১ আসনটিও দখলে নিতে মরিয়া স্থানীয় আওয়ামী লীগের নেতারা। এ জন্য সাধারন ভোটারদের  কাছে বর্তমান সরকারের উন্নয়ন ও তথ্য প্রযুক্তি খাতে অবিস্বরনীয় সাফল্য তুলে ধরছেন এবং জোর প্রস্তুতি নিচ্ছেন তারা।

গঙ্গাচড়া উপজেলা নিয়ে গঠিত রংপুর-১ আসনটিতে দীর্ঘ সময় নৌকার প্রার্থী না দেওয়ায় জাতীয় পার্টির একান্ত নিজের আসন বলে পরিচিত লাভ করেছে এই আসনটি।  তবে স্থানীয় আওয়ামী লীগ আছে এবার কঠোর অবস্থানে। যেকোনো মূল্যে জাতীয় পার্টির এই আসনটি চায় তারা। মহাজোটের শরিক হলেও এবার আর আসনটি জাপাকে ছাড় দেবে না তারা। স্থানীয় নেতাদের দাবি, তারা এখানে দল গুছিয়ে ইতিমধ্যে মাঠে নেমে পড়েছেন।
গঙ্গাচড়া উপজেলা’র রংপুর-১ আসনের একাধিক আ’লীগের নেতা-কর্মী জানান, রংপুর ১ আসনে নৌকার মনোনয়ন পেলে গঙ্গাচড়া বাসী উন্নয়নের মহাসড়কে পৌছায় যাবে এবং গঙ্গাচড়াবাসী আরও একধাপ এগিয়ে যাবে।
তারা আরও বলেন, জাতীয় পার্টির এমপি মশিউর রহমান রাঙা শুধু নিজের এবং তার দলের লোকজনের জন্য কাজ করেছেন।  তাই এবারের নির্বাচনে আ’লীগ প্রার্থীর বিকল্প নেই।
আ’লীগের প্রার্থী হিসেবে কে মনোয়ন পেলে রংপুর -১ আসনে জাপাকে পিছনে ফেলে আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করবেন?এমন প্রশ্নের জবাবে গঙ্গাচড়া উপজেলা আ’লীগ নেতা বুলবুল আহম্মেদ বলেন, রংপুর ১ আসনে রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব এ্যাড:রেজাউল করিম রাজুর বিকল্প কেউ নেই।
তিনি আরও বলেন,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রাজু ভাই কে মনোনয়ন দিলে জাতীয় পার্টির প্রার্থীর ভরাডুবি হবে।

৪নং গঙ্গাচড়া ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক শামসুজ্জামান লিজু বলেন, রংপুর-১ আসনটিতে রাজু ভাই নির্বাচন করলে জাপা কোনঠাসা হবে এবং নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

এদিকে এ্যাড: রেজাউল করিম রাজু জানান, আমার নেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি চান এবং আমাকে মনোনয়ন দেন তাহলে রংপুর-১ আসনে আমি নির্বাচন করবো।
উল্লেখ্য এ্যাড:রেজাউল করিম রাজু আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর আস্থা-ভাজন ব্যক্তি। ছাত্র জীবনে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম একজন সদস্য ছিলেন এবং বর্তমানে তিনি রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক।

পুরোনো সংবাদ

রংপুর 1512234948927103382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item