নির্বাচনী হালচাল-ভোটের হাওয়ায় দুলছে রংপুর -১ আসন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-১ গঙ্গাচড়া আসনটি সরগরম হয়ে ওঠেছে। ভোটের হাওয়ায় দুলছে এই আসনের মাঠ। এরই মধ্যে সভা সেমিনার  ও উন্নয়নমূলক প্রচারণা চালিয়ে নিজেকে জানান দিচ্ছেন এবং সাদা কালো-রঙ্গীন দীর্ঘ ব্যানার পোস্টার ও সামাজিক সচেতনামূলক বিভিন্ন ইস্যু নিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহনের আগাম বার্তা দিয়ে নিজের অবস্থান প্রকাশ করছেন এ্যাডঃ রেজাউল করীম রাজু।
একাধিক সুত্র জানায়, বিগত কোনো সরকারের সময়ে এই বিভাগে এত উন্নয়ন হয়নি যতটা আওয়ামী লীগ সরকার করেছে। তাই জোট হোক আর না হোক জাতীয় পার্টিকে এই আসন ছাড় দিতে নারাজ স্থানীয় আ'লীগ নেতারা। জাতীয় পার্টির এই আসনটি দীর্ঘদিন থেকে থাকলেও এবারের অবস্থা নাজেহাল, তাই আ'লীগ  ছাড় দিবে না এবং রংপুর জেলা আ'লীগের সাধারান সম্পাদক ও শেখ হাসিনার প্রিয় ব্যক্তিত্ত্ব এ্যাডঃ রেজাউল করিম রাজু ভাইয়ের দ্বারাই এই আসনটি আ'লীগের ঘরে আনা সম্ভব- এসব কথা বলেন স্থানীয় নেতারা।
স্থানীয় সুত্রমতে, স্বাধীনতার পর থেকে রংপুর-১ গঙ্গাচড়া আসনে কেউ তেমন উন্নয়ন করেনি যতটা আ'লীগ সরকার করেছে। সরকারী উচ্চ বিদ্যালয়, সরকারী কলেজ, তিস্তা সড়ক সেতুসহ নানা উন্নয়ন হয়েছে। এই আসনের মানুষ এসব উন্নয়ন দেখে নৌকাকেই ভোট দিবে।

পুরোনো সংবাদ

রংপুর 1283676755653593926

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item