অবশেষে ডোমারের পাঙ্গায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ২২ অক্টোবর॥
ফুটবলপ্রেমীদের জোয়ারে নীলফামারীর ডোমার উপজেলা পাঙ্গা মহেশ চন্দ্রনালা উচ্চবিদ্যালয়ে মাঠটি ছিল ঠাসা। দুষ্টুচক্রের চক্রান্তকে হটিয়ে দিয়ে আজ সোমবার (২২ অক্টোবর) বিকালে এই মাঠে অনুষ্ঠিত হলো আব্দুল হাকিম ভট্টু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। উৎসব মুখোর পরিবেশে এই ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয় ডিমলা সুলতান একাদশ। চ্যাম্পিয়ানরা পাঙ্গা টাইগার একাদশকে ১-০ গোলে পরাজিত করে।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ স¤পাদক (কল্যাণ ও পুর্নবাসন) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার স¤পাদক সরকার ফারহানা আক্তার সুমি। সুমী নীলফামারী ১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। কিন্তু খেলার মাঠে পরম শ্রদ্বেয় বীর মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র রায়কে দেখতে পেয়ে তাকেই প্রধান অতিথি ঘোষনা দেন সুমী। একজন বীর মুক্তিযোদ্ধাকে তিনি প্রধান অতিথির আসনে বসিয়ে সম্মান দেয়ায় এলাকার সাধারন মানুষজনের কাছে সুমী আরো জনপ্রিয় হয়ে উঠে।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সুমী বলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার জন্য বিশেষ ভাবে জোড় দিয়েছেন। দেশে মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে খেলাধুলার বিকল্প নেই। তিনি এলাকার তরুন ও যুব সমাজকে লিখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান।
সুমী আরো বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছরে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে মহাসড়ক স্থাপন করেছেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি পুনরায় নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য এলাকাবাসীকে আহবান জানান। পুরস্কার বিতরনীতে সভাপতিত্ব করেন বিশিষ্ঠ ব্যবসায়ী সাইদুল ইসলাম । আব্দুল হাকিম ভট্টু জানান পাঙ্গা বন্ধু একতা সংঘের আয়োজনে উক্ত টুর্নামেন্টে মোট ১৬টি ফুটবল দল অংশ নেয়।
এলাকাবাসী অভিযোগ করে জানায় পাঙ্গা মহেশ চন্দ্রনালা উচ্চবিদ্যালয়ে মাঠে আব্দুল হাকিম ভট্টু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি একটি দুষ্টু চক্র বানচালের চেষ্টা চালায়। তারা খেলার মাঠে কথিত সমাবেশ ডেকে সেখানে ১৪৪ ধারা জারি অপচেস্টা করে। কিন্তু ফুটবল প্রেমি মানুষের প্রতিরোধে এবং প্রশাসনের সহযোগীতায় অবশেষে উৎসব মুখোর পরিবেশে হাজার হাজার দর্শক এই ফুটবলের ফাইনালখেলাটি উপভোগ করতে পেরে সুমীকে অভিনন্দন জানায়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 2797158053047326078

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item