ডোমার উপজেলার নবনির্মিত কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে নীলফামারীর ডোমার উপজেলা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন। আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডোমার উপজেলার চার তলা এ ভবন সহ দেশের ২০টি জেলায় বিভিন্ন মন্ত্রণালয়ের ৩৩টি প্রকল্পের শুভ উদ্বোধন ঘোষনা করেন।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মতো এত দ্রুত অন্য কোনও দেশ উন্নয়ন করতে পারেনি। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বলেই এটি সম্ভব হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা একটি সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। আমরা তাঁর স্বপ্ন বাস্তবায়ন করছি। বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করেছি। তিনি বলেন, আমরা দিনবদলের ঘোষণা দিয়েছি। দিনবদলের যাত্রা শুরু করেছি। এখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দারির্দ্যের হার ২১ ভাগে নামিয়ে এনেছি।
প্রধানমন্ত্রী আরো বলেন, আমরা সরকারি চাকরিজীবীদের বেতন বাড়িয়েছি। যোগাযোগ, শিক্ষা ও স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে উন্নয়ন করেছি। প্রযুক্তির জ্ঞান বাড়ানোর জন্য ডিজিটাল সেন্টার করে দিচ্ছি। মানুষ তথ্য প্রযুক্তির সেবা পাচ্ছেন। দেশকে এগিয়ে নিতে আমরা ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি।
নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে এসময় উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতার উদ্দিন সরকার, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, সিভিল সার্জেন ডাঃ রনজিত কুমার বর্মন, ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার নির্বাহী কর্মকর্তা মোছা: উম্মে ফাতিমা, ডোমার  উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুলসহ জেলার সরকারী কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেত্রীবৃন্দ, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, ইমাম, সুধীসমাজ ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।
সূত্র মতে, এই ভবনটি তিন কোটি ২৬ লাখ ৩৭ হাজার দুইশত আটান্ন টাকা ব্যয় নির্মান করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6832222956108164427

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item