ফুলবাড়ীতে উন্নয়ন উৎসব অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এই সেøাগানকে সামনে রেখে সারাদেশের মতো দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা পরিষদ চত্বরে উন্নয়ন উৎসব অনুষ্ঠিত হয়েছে।
সংস্কৃতি মন্ত্রণালয়ের উদ্যোগে ও  উপজেলা প্রশাসনের আয়োজনে দিন ভর এই উন্নয়ন উৎসব অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণঢ্য উন্নয়ন র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।
র‌্যালী শেষে  উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার এটিএম হামিম আশরাফ,কৃষি সম্প্রসারন অফিসার রুম্মান আক্তার,উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম,প্রথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া,মৎস কর্মকর্তা মাজনুন্নাহার মায়াসহ সকল সরকারী কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
পরে এক উন্নয়ন কনর্সট এর আয়োজন করা হয়। কনসার্টে সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকান্ডের প্রামাণ্য ভিডিও চিত্র দেখানো হয়। এছাড়াও প্রধানমন্ত্রীর ১০টি ‘বিশেষ’ উদ্যোগের ভিডিও তথ্যচিত্র দেখানো হয়। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 790541047517023307

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item