ফুলবাড়ীতে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি শীর্ষ স্টল উপজেলা এলজিইডি’র।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন কতৃক সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরা, জনগণকে উন্নয়ন কাজের সাথে সম্পৃক্তকরা, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য, এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধকরণ, বিনিয়োগ পরিকল্পনা ও ব্যক্তিখাতে উদ্যোক্ত সৃষ্টি এবং দক্ষতা উন্নয়নের লক্ষ্যে আয়োজিত তিনদিন ব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার সমাপনী ও পুরুস্কার বিতারন অনুষ্ঠিত। গত শনিবার বিকালে উপজেলা চত্তরে মেলা প্রাঙ্গনে এই সমাপনী ও পুরুস্কার  বিতরনী অনুষ্ঠিত হয়।

উন্নায়ন মেলায় অংশ গ্রহনকারী প্রতিষ্ঠানের মধ্যে শ্রেষ্ট স্টল হিসেবে শীর্ষ স্থান অধিকার করেছেন উপজেলা প্রকৌশলী কার্য্যলয়। এছাড়া মেলায় অংশ গ্রহনকারী প্রতিষ্ঠানের মধ্যে শীর্ষ ১০টি স্টলের মধ্যে রয়েছেন,২য় দিনাজপুর পল্লী বিদুৎ সমিতি-(২) এবং ৩য় স্থান অর্জন করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্য্যলয়। এছাড়াও শীর্ষ তালিকায় রয়েছেন উপজেলা কৃষি কর্মকর্তার কার্য্যলয়, উপজেলা হিসাব রক্ষন অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য্যলয়, ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স ষ্টেশন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্য্যলয়, পরিবার পরিকল্পনা বিভাগ ও উপজেলা মৎস্য কর্মকর্তার কার্য্যলয়।

সমাপনী ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাহিদুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়া প্রমুখ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1127149705523891952

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item