পার্বতীপুরে রংপুর বিভাগের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের শ্রেষ্ঠ সভাপতিকে ফুলেল শুভেচ্ছা

এম এ আলম বাবলু, পার্বতীপুর। 

পার্বতীপুরে রংপুর বিভাগের সরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহের পরিচালনা পর্ষদের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় আলহাজ্ব মোঃ মজিদুল ইসলাম প্রামানিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার কর্মকর্তারা। রবিবার (২১ অক্টোবর) দুপুরে পার্বতীপুর শহরের নিউ মার্কেটে শ্রেষ্ঠ সভাপতির ব্যবসায়ীক কার্যালয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ্ব মোঃ মজিদুল ইসলাম প্রামানিক জাতীয় প্রাথমিক শিক্ষা পদক/২০১৮ উপলক্ষে বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত নির্বাচনে রংপুর বিভাগের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন। উপজেলা ও জেলা পর্যায়ে সরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহের সভাপতি নির্বাচনেও তিনি শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন। রংপুর ভিবাগের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।
জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় তিনিও সবাইকে ধন্যবাদ জানান এবং বলেন আমার জন্য আপনারা দোয়া করবেন আমি যেন জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হতে পারি। এ সময় জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সভাপতি অধ্যাপক মোঃ আব্দুর রশিদ, উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিনের পার্বতীপুর প্রতিনিধি এম এ আলম বাবলুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5355865840095213995

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item