ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ ওর্য়াড আওয়ামীলীগের সেক্রেটারী আটক।

মোঃ মেহেদী হাছান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ ওর্য়াড আওয়ামীলীগের সেক্রটারী এনতাজুর রহমান বাবু (৫১) আটক। ৪ ঘন্টা দেনদরবারের পর থানায় হস্তান্তর ।
মামলা সুত্রে জানাগেছে, গত ১১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধা ৬ টায় উপজেলার কাজীহাল ইউপির পুকুরী মোড় নামক স্থানে নিজ বাড়ীতে তল্লাশী চালীয়ে ১৩০ বোতোল ফেন্সিডিল ও ২০ বোতোল ইম্পেরিয়াল ব্লু বিদেশী মদসহ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনতাজুর রহমান বাবু (৫১) কে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর।
এ ঘটনায় ওই দিন রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর এর এসআই হেলাল উদ্দিন বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।
আটক এনতাজুর রহমান বাবু উপজেলার পুখুরী মোড় এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে ও ৩নং কাজিহাল ইউনিয়নের ৮ নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক।
এদিকে লোকমুখে অভিযোগ উঠেছে, আটক এনতাজুর রহমানের নিকট আরো বেশি পরিমান মাদক ছিল,কিন্তু এনতাজুর রহমানের পরিবারের সদস্যরা মাদক দ্রব্যর অভিযানী দলটিকে ম্যানেজ করে কিছু মাদক গোপন করেছে ।
এছাড়া ওই দিন সন্ধা থেকে রাত ১১টা পর্যন্ত পৌর শহরের রহমানিয়া নামে একটি হোটেলে দির্ঘ সময় মাদক ব্যবসায়ীর আত্মীয় স্বজদের সাথে অপেক্ষাও করতে দেখা গেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এই অভিযানী দলটিকে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর এর দলটির নেতৃত্বে থাকা এসআই হেলাল উদ্দিন এর সাথে এ বিষয়ে কথা বললে, তিনি এই অভিযোগ অস্বীকার করে বলেন, দির্ঘ সময় তারা না খেয়ে অভিযানে অংশ নিয়েছিল, এই জন্য তারা সেই হোটেলে খাওয়ার জন্য অপেক্ষা করেছে। আর সেই সময় ধৃত আসামীর আত্মীয়রা ওই আসামীকে দেখার জন্য সেখানে এসেছিল।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, ধৃত এনতাজুর রহমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার নমে ইতোপুর্বেও মাদকের মামলা রয়েছে।
এই বিষয়ে গতকাল শুক্রবার কাজিহাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান এর সাথে মুঠোফোনে কথা বললে, তিনি এনতাজুর রহমান এর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, সে দির্ঘ সময় থেকে দলিয় কার্য্যক্রমে নিস্কৃয় ছিল। এনতাজুর রহমান দলের সুনাম ক্ষুন্ন করেছে, এই জন্য তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6014221048890965396

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item