ডিমলায় বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে ৭জনের কারাদন্ড॥

মহিনুল ইসলাম সুজন, ডিমলা প্রতিনিধি ॥ নীলফামারীর ডিমলায় ভ্রাম্যমান আদালতে দুই মাদক সেবী ও পাঁচ জুয়াড়ি সহ ৭জনকে কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তদের মঙ্গলবার দুপুরে কারাগারে প্রেরন করা হয় ।
সোমবার(২৯শে অক্টোবর) গভীর রাতে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের গয়াবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আব্দুল মামুদের স্ত্রী রমিছা বেগম(৫৭) ও নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মৃত এনতাজ দেওয়ানের মাদক সেবি ছেলে গাজী রহমান(৪৮) কে এবং জুয়া খেলাড় অপরাধে উপজেলার সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া(ভাটিয়া পাড়া) গ্রামের সোনাবেচাটারী হতে খগাখড়িবাড়ী গ্রামের মৃত আবু কালামের ছেলে মিজানুর রহমান(৪২),উত্তর তিতপাড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে বোরহান(৩৫),মৃত আব্দুল জব্বারের ছেলে সায়েদ আলী(৩৬),মৃত তমিজ উদ্দিন সরকারের ছেলে তরিকুল ইসলাম (৪৯)এবং বন্দর খড়িবাড়ী গ্রামের দ্বিজেন হাজেরার ছেলে বিপুল হাজেরা(২২)কে আটক করে ডিমলা থানা পুলিশের একটি দল।
আটককৃতদের ভ্রাম্যমান আদালতের বিচারক ও ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার উল্লেখিক মাদকসেবি ও বিক্রেতাকে ৬ মাস করে ও পাঁচজন জুয়াড়িকে ১ মাস করে কারাদন্ড প্রদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1370477867378138704

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item