ভারতীয় চ্যানেলে বাংলাদেশের ক্রাইম পেট্রোল, ডাবিং হবে হিন্দিতেও

অনলাইন রির্পোটার ॥
এবার ভারতে সম্প্রচার শুরু হয়েছে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত বাংলাদেশের ধারাবাহিক নাটক ‘ক্রাইম পেট্রোল’। জানা গেছে, ভারতের ‘খুশবু বাংলা’ চ্যানেলে ধারাবাহিকটির সম্প্রচার সম্প্রতি শুরু হয়েছে।

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান রয়েছেন নাটকটির মূল ভাবনায় এবং পরিচালনা করছেন আশরাফ-উল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বাংলাদেশ পুলিশ বিপিএম বার পিপিএম ডিআইজি হাবিবুর রহমান।

ধারাবাহিকটির পরিচালক আশরাফ-উল ইসলাম জানান, শিগগিরই হিন্দি ভাষায় ডাবিং করে ভারতের মনোরঞ্জন টিভিতেও ‘ক্রাইম পেট্রোল’ সম্প্রচার শুরু হবে। পুলিশ দেশের সেবায় নিয়োজিত, সব সময় তাদের সাহসিকতা এবং ঐকান্তিক মনোযোগ দেশের অপরাধ জগতকে নির্মূল করছে।

তিনি আরো বলেন, ক্রাইম পেট্রোলের মূল উদ্দেশ্য পুলিশ এবং জনতার মাঝে দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করা। এছাড়া কী ভুলের কারণে একজন অপরাধী অপরাধ করে এবং সাময়িকভাবে বেঁচে গেলেও শেষ পর্যন্ত তাদের আইনের হাতে ধরা পড়ে বিচারের সম্মুখীন হতে হয়, সেটা দেখানো হয়।

সচেতনতা সৃষ্টির জন্যই এ ধরনের প্রয়াস বলেও দাবি করেন তিনি। অপরাধ বিষয়ক আলোচিত সত্য ঘটনা নিয়ে সাজানো হয়েছে ‘ক্রাইম পেট্রোল’-এর প্রতিটি পর্ব।

প্রতি শনিবার ‘খুশবু বাংলা’য় ভারতের সময় সন্ধ্যায় ৭টা ৩০ মিনিটে এবং বাংলাদেশ সময় রাত ৮টায় এটিএন বাংলায় এটি নিয়মিত সম্প্রচার হচ্ছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 475238930694832622

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item