সৈয়দপুরে সিঙ্গারের তিন দিনব্যাপী ফার্ণিচার মেলা শুরু

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে সিঙ্গারের তিন দিনব্যাপী ফার্ণিচার মেলা শুরু হয়েছে। গতকাল (মঙ্গলবার) সকালে শহরের শহীদ তুলশীরাম সড়কে (দিনাজপুর রোড) সিঙ্গার প্লাস  শো- রুমে ওই  মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের এরিয়া ম্যানেজার মো. আরিফ হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির জেলা ব্যবস্থাপক আবু রায়হান।
 সিঙ্গার প্লাস সৈয়দপুর শাখা ব্যবস্থাপক নুরুল আমিন উদ্বোধনী অনুষ্ঠানে সভা প্রধান ছিলেন।
অনুষ্ঠানে সিঙ্গার শো- রুমের সহকারি ম্যানেজার মো. ইসমাইল হোসেন,আমন্ত্রিত অতিথি সহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে মেলাকে আরও প্রাণবন্ত করে তোলেন।
মেলার উদ্বোধনের পর থেকে সিঙ্গারের ফার্ণিচার মেলায় দর্শণার্থীদের ভিড় বাড়তে থাকে। সিঙ্গারের  সৈয়দপুর শাখা ব্যবস্থাপক মো. নুরুল আমিন জানান, মেলা উপলক্ষে সিঙ্গারের প্রতিটি পণ্যের ওপর ব্যাপক মুল্য ছাড় রয়েছে। ফলে ক্রেতারা তাদের পছন্দমতো পণ্য কিনছে আসছেন মেলায়। তিনি বলেন, আন্তর্জাতিক গুনগতমান বজায় রেখে সিঙ্গার তাদের উৎপাদিত পণ্য বাজারে সরবরাহ করে আসছে। তাই দিন দিন সিঙ্গারের চাহিদা বাড়ছে। মেলা প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে।                
এদিকে, সিঙ্গারের তিন দিনব্যাপী ফার্ণিচার মেলা উপলক্ষে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। গতকাল প্রথম দিনের তিনটি গ্রুপে চিত্রাঙ্কন প্রতিযোগিতার  বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। এতে শিশু থেকে দ্বিতীয়  শ্রেণী পর্যন্ত ‘ক’ গ্রুপে ইচ্ছেমতো, তৃতীয়  শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত ‘খ’ গ্রুপ এবং ষষ্ঠ  শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত ‘গ’ গ্রুপে চিরায়ত গ্রাম বাংলার দৃশ্য চিত্রাঙ্কনের বাছাই প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়েছে। এতে সাড়ে তিন শ’ প্রতিযোগীর মধ্যে চুড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ৭০ জন ইয়েস কার্ড পেয়েছে। এদের মধ্যে ‘ক’ গ্রুপে ২০ জন, ‘খ’ গ্রুপে ৪০ জন এবং ‘গ’ গ্রুপে ১০ জন রয়েছে। আজ (বুধবার) সকাল থেকে চিত্রাঙ্কনের চুড়ান্ত প্রতিযোগিতা মেলা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। আগামী  বৃহস্পতিবার সমাপণী অনুষ্ঠানে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। সিঙ্গারের ব্যবস্থাপনায় ওই চিত্রাঙ্গন প্রতিযোগিতা পরিচালনা করছে শহরের রংধনু আর্ট একাডেমির প্রধান নির্বাহী মো. জাহিদ আত্তারী।   

পুরোনো সংবাদ

নীলফামারী 6240322405845187055

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item