ছাত্রলীগ নেতা ছাব্বীরকে বাঁচান


রংপুর সরকারি কলেজের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছাত্রলীগ নেতা ছাব্বীর হোসেন দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। গত সপ্তাহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পরীক্ষার-নিরীক্ষার পর এমন দুরারোগ্য রোগ সম্পর্কে নিশ্চিত হন ডাক্তাররা।

ছাব্বীর হোসেন নীলফামারী জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের সুন্দরখাতা গ্রামের সামসুল হক ও রোকেয়া বেগমের ছেলে। রাজনৈতিক ভাবে সে ছাত্রলীগের সাথে জড়িত। ছাব্বীর বালাপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি। দরিদ্র পরিবারের সন্তান ছাব্বীরের এই দুরারোগ্য রোগ থেকে নিরাময় লাভের জন্য যে অর্থের প্রয়োজন সেটা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। তাই ছাব্বীর হোসেন ছাত্রলীগ নেতা-কর্মীদেরকে তার চিকিৎসার জন্য তার পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন।

ছাব্বীর বলেন দিনগুলো ভালোভাবেই কাটছিল। ভেবেছিলাম এভাবে সুস্থ থাকতে থাকতেই হয়তো এ সুন্দর পৃথিবী থেকে বিদায় নিতে পারব। কিন্তু কখনও যে ক্যান্সারে আক্রান্ত হলাম। আর্থিকভাবে খুব সচ্ছল নই আমি। যে কারণে এ রোগের ব্যয়বহুল চিকিৎসা আমার জন্য অনেক কষ্টের। তাই ছাত্রলীগ নেতা-কর্মীরা যদি আমার চিকিৎসার জন্য পাশে দাঁড়ান তাহলে হয়তো আল্লাহর অপার কৃপায় এ রোগ থেকে মুক্তি লাভ করতে পারব। ছাব্বীরের পিতা শামসুল হক বলেন তার ছেলের চিকিৎসা করার মতো অর্থ তার কাছে নেই। তাই দেশবাসী যদি সাহায্য করে হয়তো আল্লাহর অশেষ কৃপায় তার ছেলে ভালো হতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা

ছাব্বীরের বাবা: ০১৭৮৯৭২০৫৯৪
‌ছাব্বীর: ০১৭৮৮৮৬৫২৩৫

পুরোনো সংবাদ

প্রধান খবর 2559035790437679691

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item