পীরগাছায় তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা

ফজলুর রহমান, পীরগাছা(রংপুর)প্রতিনিধি

রংপুরের পীরগাছায় মুরগী ক্ষেত খাওয়ায় নিয়ামত আলী নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় আরও কমপক্ষে ৪ জন আহত হয়। আর এ ঘটনাটি ঘটেছে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রামগোপাল গ্রামে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
জানা গেছে, ওই গ্রামের মৃত আব্দুল হাকিম এর ছেলে নিয়ামত আলী লিটন (২৮) এর মুরগি প্রতিবেশি হয়রত আলীর ছেলে লাল মিয়ার রবি শস্যে ক্ষেত নষ্ট করে। পরে লাল মিয়া ওই ক্ষেতে বিষ প্রয়োগ করলে নিয়ামত আলীর কয়েকটি মুরগি মারা যায়। এর নিয়ে গত বুধবার বিকেলে উভয় পক্ষের মধ্যে এক সংঘর্ষ বাঁধে। এতে নিয়ামত আলীসহ ৫ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে নিয়ামত আলীকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা। চিকিৎসারত অবস্থায় গভীর রাতে নিয়ামত আলী লিটন মারা যান। এ ব্যাপারে নিহতের বড় ভাই আলতাফ হোসেন বাদি হয়ে ৪ জনকে আসামী করে পীরগাছা থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার সকালে ওই গ্রামের নজির হোসেনের ছেলে রনজু মিয়া (৩৪) কে গ্রেফতার করে।
পীরগাছা থানার এসআই ওবায়দুর রহমান বলেন, হত্যাকান্ডে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 8030758165334878713

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item