রংপুরে ইয়াং বাংলার সংবাদ সম্মেলন

মামুনুর রশিদ মেরাজুল পীরগঞ্জ (রংপুর )প্রতিনিধি

তরুন প্রজন্মের হাত ধরে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে জয় বাংলা ইয়ুথ আ্যায়ার্ডের কার্যক্রম চলতি বছরের সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে।  এ উপলক্ষ্যে শনিবার দুপুরে রংপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে বলা হয়েছে, ইয়াং বাংলা এবং সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন একটি অলাভজনক প্রতিষ্টান। এই প্রতিষ্টানের উদ্দেশ্য দেশের তরুন প্রজন্মের হাত ধরে সমৃদ্ধ বাংলাদেশ গড়া। তরুণদের দক্ষতা উন্নয়ন, শিক্ষা, প্রতিবন্ধিদের কর্মসংস্থান, উদ্ভাবক, খেলাধুলাসহ অন্যান্ন বিষয়ে অবদানের জন্য তাদেরকে পুরুস্কার প্রদান করা হবে।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, নিরাপদ সড়ক, পরিবেশ রক্ষায় তরুণদের মাঝে সচেনতা কার্যক্রমকে সাড়া দেশে ছড়িয়ে দেওয়া। ইয়াং বাংলার কার্যক্রম রংপুর বিভাগের বিভিন্ন জেলায় শুরু হয়েছে। প্রতিবছর এই কার্যক্রম চলবে বলে জানানো হয়। সংবাদ সম্মেলনে ইয়াং বাংলা ও সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশনের বিভিন্ন কার্যক্রম তুলে ধারা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকবর হোসেন, রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ, সমাজসেবী তানভির হোসেন আশরাফি, অধ্যাপক আবদুর রউফ, গণস্বাস্থ্য আন্দোলনের বেলাল হোসেন, ইয়াং বাংলার কো- অর্ডিনেটর নাজমুন নাহার খুশি এবং ২০১৫ ও ১৭ সালের জয় বাংলা ইয়থ অ্যাওয়ার্ডে ভুষিত ব্যক্তিবর্গ।

পুরোনো সংবাদ

রংপুর 1178259338547952221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item