প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে দেশ এগিয়ে চলেছে--বাংলাবান্ধায় নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় জেলা সংবাদদাতা ঃ
বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ১৯৯৬ সালে ক্ষমতায় এসেছিলেন তখন ২০০১ সালে তিনি স্থলবন্দর কর্তৃপক্ষ ঘোষণা করেছিলেন। ১২ টি স্থলবন্দর তিনি গেজেটভুক্ত করেছিলেন। পরে খালেদা জিয়া ক্ষমতায় আসার পর একটি স্থলবন্দরও সচল করেননি। পরবর্তীতে শেখ হাসিনা ১০ বছরে ১০ টি স্থলবন্দর সচল করছেন। এখন আমাদের ২৩ টি স্থলবন্দরের মধ্যে ১২ টি স্থল বন্দর সচল রয়েছে। তিনি আরোও বলেন শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে দেশ এগিয়ে চলেছে। এবং শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে জঙ্গি প্রতিহত করা গেছে,সন্ত্রাস প্রতিহত করা গেছে। মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হয়েছে। আগামী ডিসেম্বরে নির্বাচন। এই নির্বাচনে শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা তার পক্ষে নির্বাচন করবো। মুক্তিযুদ্ধের চেতনাকে যারা ধংস করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর সময় এসেছে। এবার নির্বাচন আমাদের চ্যালেঞ্জ। আমাদের বসার থাকার সময় নেই। এই নির্বাচনের মধ্য দিয়ে  জামায়াত-শিবির রাজাকার-আল বদর যারা সন্ত্রাস সৃষ্টি করেছে ব্এিনপি তাদেরকে প্রতিহত করার সময় এখন।

গতকাল শুক্রবার বিকেলে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের সম্মেলন কক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর উন্নয়ন পরিচালনা বিষয়ক উপদেষ্টা কমিটির সভায় শেষে তিনি এসব কথা বলেন।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়াম্যান তপন কুমার চক্রবর্তী, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহমেদ,১৮ বর্ডার ব্যাটালিয়নের অধিনায়ক লে.কণেল.আল-হাকিম মোহাম্মসদ নওশাদ,আমদানী-রপ্তানী কারক এসিসেনায়েশনের সভাপতি,সিএনএফের সভাপতি,বিভিন্ন ব্যবসায় সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সন্ধ্যার পর মন্ত্রী পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্কে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।।#

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1259467955779816045

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item