নীলফামারীতে ইউপি সদস্যসহ ৫ মাদক সেবী আটক

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে প্রকাশে মাদক সেবনের সময় এক ইউপি সদস্যসহ পাঁচ মাদক সেবীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নীলফামারী পৌর শহরের গাছবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতদের বিকালের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম মোমিন।
এরা হলেন, সদর উপজেলার টুপামারী ইউনিয়ন পরিষদের ৯নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রশিদুল ইসলাম(৪৭), পৌর শহরের বাড়াইপাড়া মহল্লার মৃত কুতুব উল্ল্যার ছেলে শামিম(৫০), মৃত মফিজ উদ্দিনের ছেলে কামরুল হক(৫০), আব্দুল লতিফের ছেলে আনোয়ার হোসেন(২৫) ও পৌর শহরের পুরাতন রেলস্টেশন পাড়ার রফিকুল ইসলাম ডোডোর ছেলে শেফাউল আলম কাল্টু(২৬)।
থানার পরির্দশক মোমিনুল ইসলাম জানান, গোপন খবর পেয়ে থানার উপ-পরির্দশক আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল গাছবাড়ি এলাকার ভাঙ্গুড়ি ব্যবসায়ী জয়নাল আবেদীনের ব্যবসায়ীক প্রতিষ্ঠান সংলগ্ন একটি ঘরে অভিযান চালায়। এসময় সেখানে গাঁজা বিভিন্ন মাদক সেবনকালে ইউপি সদস্যসহ পাঁচ মাদক সেবীকে আটক করে।
পরে আটককৃতদের বিরুদ্ধে উপ-পরির্দশক আবুল কালাম আজাদ বাদী হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে (সংশোধনী/৪) এর ২৬ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
বিকালে ওই পাঁচ মাদক সেবীকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. সামিউল ইসলামের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠনোর আদেশ দেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3511307557750238559

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item