নীলফামারীতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী-যৌতুকের ৫০ হাজার টাকা জন্য পিটিয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামী কৃষ্ণপদ রায়ের (৩৫) মৃত্যুদন্ড প্রদান করা হয়েছে। আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকালে নীলফামারীর জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনালের বিচারক পরেশ কুমার শর্মা ওই আদেশ প্রদান করেন।
মামলার সুত্রমতে, জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের পশ্চিম গুরগুরি গ্রামের হরলাল চন্দ্র রায়ের মেয়ে মালতি রাণী রায়ের(২০) সঙ্গে একই গ্রামের কামিনী কান্ত রায়ের ছেলে কৃষ্ণপদ রায়ের বিয়ে হয় ২০০৭ সালে। বিয়ের এক বছর পর ২০০৮ সালের ২৪ মে রাতে যৌতুকের ৫০ হাজার টাকার দাবিতে স্ত্রী মালতিকে পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় পরদিন ২৫ মে মালতির বাবা হরলাল চন্দ্র রায় বাদি হয়ে কৃষ্ণপদ রায় তার বাবা কামিনী কান্ত রায়, মা ফেলানী রাণী রায় ও কাকা জামিনি কান্ত রায়কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আদালতে ওই চার জনের নামে অভিযোগপত্র দাখিল করে। আদালতের বিচারক দীর্ঘ শুনানী শেষে আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকালে স্বামী কৃষ্ণপদ রায়কে মৃত্যুদন্ড পাঁচ হাজার টাকা জরিমানার আদেশ দেন। অপর তিন আসামীকে বেকসুর খালাস প্রদান করেন।
রাস্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন  নারী শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ কৌশলী রমেন্দ্র নাথ বর্ধন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আলিমদ্দীন বসুনিয়া ও আবু সোয়েম।#

পুরোনো সংবাদ

নীলফামারী 599515058674769114

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item