কিশোরগঞ্জে কিশোরী ধর্ষন ,থানায় মামলা

শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের ময়নাকুড়ি গ্রামের ছপুর আলীর নাবালিকা কন্যাকে বিয়ের প্রলোভন দিয়ে বৃহস্পতিবার রাতে ধর্ষন করেছে একই গ্রামের ফরহাদ হোসেন (২০)। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা হয়েছে।
থানা ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, বাহাগিলী ময়না কুড়ি গ্রামের ছপুর আলী মেয়ের সাথে এক বছর ধরে প্রেম করে আসছিল একই গ্রামের মনতাজ মিয়ার ছেলে ফরহাদ হোসেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ফরহাদ হোসেন তার প্রেমিকাকে বিয়ে করার কথা বলে ডেকে নেয়। মেয়েটি বিয়ের আশ্বাস পেয়ে দেখা করতে এলে প্রতারক প্রেমিক তার বাড়ীর অদুরে নিয়ে গিয়ে একটি ধান ক্ষেতে তাকে জোর পূর্বক ধর্ষন করে। এসময় মেয়টির গলার আওয়াজ পেয়ে প্রতিবেশির লোকজন এগিয়ে এলে প্রতারক প্রেমিক পালিয়ে যায়।
মেয়েটির বাবা ছপুর আলী বলেন ফরহাদ হোসেনের জ্ঞাতি গোষ্ঠিরাই তাদের দুজনকে অনৈতিক কাজে ধরে ফেলে। পরে তারা ফরহাদ হোসেন কে বাড়ি থেকে ভাগিয়ে দিয়ে আমার মেয়েকে মারধর করে বাড়ীতে রেখে যায়।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বলেন মেয়ের বাবা ছপুর আলী বাদি হয়ে শুক্রবার ফরহাদ হোসেনকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করেছে। মেয়েটিকে ধর্ষনের পরিক্ষা নিরিক্ষার জন্য নীলফামারী আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5516253209478075219

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item