জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় পৌরসভা একাদশ জয়ী

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
"মাদকমুক্ত দেশ গড়ি, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি" এই শ্লোগান কে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় মঙ্গলবার বিকেলে স্থানীয় স্টেডিয়াম মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনুর্ধ্ব ১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় পৌরসভা একাদশ ১--০ গোলে বালাগ্রাম ইউনিয়ন একাদশকে পরাজিত করে। যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের উদ্দ্যোগে উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে ইউনিয়ন পর্যায়ের এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়।



এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন। আরো উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা অফিসার কাজল কুমার সরকার, কাস্টমস অফিসার আব্দুস সালাম, পৌর আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন, শিমুলবাড়ীর চেয়ারম্যান হামিদুর রহমান, ধর্মপালের চেয়ারম্যান জামিনুর রহমান, শৌলমারীর চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশ, অধ্যক্ষ আবেদ আলী, বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন প্রমু্খ। এই টুর্নামেন্টে উপজেলার ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়ন অংশগ্রহণ করছে।
বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের সমন্বয়ক উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল বলেন দীর্ঘদিন থেকে জলঢাকায় কোনরকম খেলা হয়না তাই জাতির জনকের নামে এই টুর্নামেন্টকে ঘিরে উপজেলা জুড়ে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। এজন্য আমরা জাঁকজমকপূর্ণ করার চেষ্টা করছি। আশাকরি এই আয়োজনের মধ্য দিয়ে নতুন নতুন ফুটবলার তৈরী হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 143672202063284056

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item