নীলফামারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত



ইনজামাম-উল-হক নির্ণয়, স্টাফ রিপোর্টার,নীলফামারী ৬ সেপ্টেম্বর॥
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে নীলফামারী সদর উপজেলা পর্যায়ের বালক দলের খেলায় দক্ষিণ কানিয়াল খাতা সরকারী প্রাথমিক ও বালিকা দলের খেলায় এক নম্বর রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যা¤িপয়ন হয়েছে। 
 বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নীলফামারী হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বালক দলের ফাইনাল খেলায় দক্ষিন কানিয়ালখাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বাবড়িঝাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকা দলের খেলায় নির্ধারিত সময়ে গোলশুণ্য থাকায় টাইব্রেকারে এক নম্বর রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে লতিফচাপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ান  হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূঁইয়া।
এর আগে এই চুড়ান্ত খেলার উদ্ধোধন করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা প্রশাসক নাজিয়া শিরিন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান,  ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী,  সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক সরকার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সাত্তার প্রমুখ।
উল্লেখ্য যে, নীলফামারীর সদর উপজেলার ১৫ ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৬টি বালক ও ১৬টি বালিকা দল সহ মোট ৩২টি দল এই খেলায় অংশ গ্রহণ করে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 5283026615409698155

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item