নীলফামারীতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৭ সেপ্টেম্বর॥
উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) উদ্বোধনী খেলায় জয় পেয়েছে নীলফামারী পৌরসভা।  সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকালে নীলফামারী বড়মাঠের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে  নির্ধারিত সময়ে ডোমার উপজেলা একাদশের সঙ্গে ১-১  গোলে ড্র হলে  টাইব্রেকারে নীলফামারী পৌরসভা একাদশ  ৪-২ গোলে ডোমার উপজেলা দল পরাজিত করেন। 
উপজেলা পর্যায়ের এই  খেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন জেলা প্রশাসক নাজিয়া শিরিন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূইঁয়া, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল রাজ্জাক বসুনিয়া, ডোমার পৌরসভার মেয়র মনছুরুল ইসলাম দানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমূখ।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয় আয়োজিত এবং উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে নীলফামারী উপজেলা পর্যায়ে এই টুর্নামেন্টে ৬টি উপজেলা ও ১টি পৌরসভার ৭টি দল অংশ নিচ্ছেন। এর আগে জেলার ছয় উপজেলার ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের খেলায় যারা চ্যাম্পিয়ান হয়েছে তারাই এই খেলায় অংশ নিচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4232984264591703299

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item