বসুন্ধরা কিংস ফুটবল দল এসেছে, ২১ সেপ্টেম্বর নীলফামারীতে শেখ কামাল স্টেডিয়ামে প্রীতিম্যাচ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ সেপ্টেম্বর॥
মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের সঙ্গে আগামী ২১ সেপ্টেম্বর আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে  নীলফামারীর এসে পৌচ্ছেছে বাংলাদেশের বসুন্ধরা কিংস ফুটবল দল। আজ মঙ্গলবার দুপুর ২টা ৪০ মিনিটে ঢাকা হতে বাংলাদেশ বিমানে দলটি নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছে। এরপর তাদের নিয়ে যাওয়া হয় বিভাগীয় শহর রংপুরের হোটেল নর্থভিউ-এ। সৈয়দপুর বিমানবন্দরে জেলা ক্রীড়া সংস্থা সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং সর্বস্তরের মানুষের পক্ষে ফুল দিয়ে বসুন্ধরা কিংস ফুটবলকে শুভেচ্ছা জানানো হয়। এ জন্য জেলা শহর হতে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।
                 সৈয়দপুর বিমান বন্দরে বসুন্ধরা কিংস এর ¯প্যানিশ কোচ  অস্কার ব্রুজোনকে সাংবাদিকদেরকে বলেন নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের প্রীতি ম্যাচটি আমার জন্য একটি চ্যালেঞ্জ মুখোর পরিবেশ তৈরী করেছে। এর আগে আমি মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছিলাম। দুইটি দলেই স্ব-স্ব দলের জাতীয় ও বিদেশী নামকরা খেলোয়ার রয়েছে এবং সব খেলোয়ারই অভিজ্ঞ। এর আগে আমি যে সকল ক্লাবের কোচ ছিলাম সে সকল ক্লাব প্রতিটি খেলায় জয় লাভ করেছে। আমি আশা করছি প্রীতি ম্যাচে বসুন্ধরা কিংসও জয়লাভ করবে।
এদিকে আগামীকাল বুধবার দুপুরে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোয়াররা ঢাকা আসবে। এরপর আগামী বৃহস্পতিবার তারা সকালে নীলফামারীর মাটি ছোবে। তাদেরও রাখা হবে ওই একই স্থানে। এ ছাড়া ওই দিন (বৃহস্পতিবার) দুপুরে উভয় দলের কোচ ও দলনেতা নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিং এ অংশ নেবে।
           অপর দিকে  আগামীকাল বুধবার বিকালে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস ফুটবল দল অনুশীলন করবে। এ দলের হয়ে খেলবে  রাশিয়া বিশ্বকাপে অংশ নেওয়া কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস ও গাম্বিয়ান স্ট্রাইকার উসমান জ্যালো। অপর দিকে মালদ্বীপ ফুটবল দলে রয়েছে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগা-ার কিপসন আথুইরে। বিষয়টি নিশ্চিত করে বসুন্ধরা কিংস এর সভাপতি ইমরুল হাসান।

            গত ২৯ আগষ্ট নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সঙ্গে শ্রীলঙ্কা জাতীয় ফুটবল দলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। ওই খেলার আয়োজক ছিল বাফুফে। শেখ সেই ম্যাচে শেখ কামাল স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২১ হাজার ৬৫০ আসনের উপরে ৩০ হাজার দর্শক খেলাটি উপভোগ করেছিল।  আগামী ২১ সেপ্টেম্বরের খেলাটিও বাফুফের আয়োজনে হবে। সহযোগীতায় রয়েছে নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা। ধারনা করা হচ্ছে এই ম্যাচেও হাউজফুল দর্শক থাকবে।এ খেলার টিকেট গত ১৬ সেপ্টেম্বর হতে জেলার ১২টি বিভিন্ন বানিজ্য ব্যাংক ও শেখ কামাল স্টেডিয়ামের কাউন্টারের মাধ্যমে বিক্রি শুরু হয়।

আজ মঙ্গলবার পর্যন্ত অর্ধেকেও বেশী টিকেট বিক্রি হয়ে গেছে। হাতে এখনও তিনদিন সময় রয়েছে।জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন জানান আসা করছি বাকী টিকেট গুলো বিক্রি হয়ে যাবে। টিকেটের মূল্য সাধারণ ১০০টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি।
আয়োজকরা জানান, আগামী ২১ সেপ্টেম্বর  খেলা শুরু হবে বিকাল সাড়ে তিনটায়। দর্শনার্থী প্রবেশের জন্য গেট খোলা হবে বেলা ১২টা থেকে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 2700181919270210753

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item