টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও সাড়া॥ নীলফামারীতে বসুন্ধরা কিংস-মালদ্বীপের ফুটবল ম্যাচ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ সেপ্টেম্বর॥
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাব বনাম বাংলাদেশ বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। আজ সোমবার (১৭ সেপ্টেম্বর) টিকিট বিক্রির দ্বিতীয় দিনে জেলার ১২ টি ব্যাংক ও শেখ কামাল স্টেডিয়ামে মিলেছে দর্শর্ণার্থীর সাড়া। এদিন টিকিট বিক্রি হয়েছে ১ হাজার ২০০টি। প্রথম দিনের তুলনায় কিছুটা কম হলেও আয়োজকরা বলছেন এটি স্বাভাবিক গতি।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ওই ম্যাচ ঘিরে আজ সোমবার দর্শনার্থী টিকিট বিক্রি হয়েছে মোট ১ হাজার ২০০টি। সেখানে প্রথম দিন গতকাল রবিবার (১৬ সেপ্টেম্বর) বিক্রি হয়েছে ২হাজার ৩৭০টি। টিকিট বিক্রির সময় নির্ধারণ করা হয়েছে পাঁচ দিন। তাই দ্বিতীয় দিনে এটি স্বাভাবিক গতি বলে মনে করছেন তিনি।
তিনি বলেন, শেখ কামাল স্টেডিয়ামের আসন সংখ্যা ২১ হাজার ৬৫০টি। আগামী বৃহস্পতিবার পর্যন্ত পর্যায়ক্রমে এসব আসনের টিকিট বিক্রি হবে। গত দুই দিনে ৩ হাজার ৫৭০টি টিকিট বিক্রি হয়েছে। এখন বাকি আছে ১৮ হাজার ৮০টি। দিন ঘনিয়ে আসার সাথে দর্শনার্থী টিকিটের চাপ বাড়বে। যা এর আগের ম্যাচে লক্ষ্য করা গেছে।
ম্যাচের আয়োজনে রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা। শেখ কামাল স্টেডিয়ামটি বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। প্রিমিয়াম লীগের প্রস্তুতিতে বসুন্ধরা কিংস হোম ভেন্যুতে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোয়ারদের সঙ্গে খেলতে যাচ্ছে ওই প্রীতি ম্যাচটি। সেদিন বসুন্ধরা কিংসের পক্ষে মাঠে থাকবেন রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ফরোয়ার্ড নয় নম্বর জার্সির খেলোয়াড় ড্যানিয়েল কলিনড্রেস। এবার তাঁরসাথে জুটি বাধবেন চ্যা¤িপয়ন লীগে খেলার অভিজ্ঞতাস¤পন্ন উসমান জ্যালো। এছাড়াও মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরেসহ রয়েছেন মালদ্বীপের জাতীয় দলের খেলোয়াড়।
উল্লেখ যে, গত ২৯ আগস্ট ওই মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছিল বাংলাদেশের জাতীয় ফুটবল দল। ওই ম্যাচের মধ্য দিয়ে ফুটবলে আর্ন্তজাতিক ভেন্যুর অভিষেক হয়েছিল নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের। ওই ম্যাচে দর্শকের ঢল নেমেছিল মাঠে।
শেখ কামাল স্টেডিয়ামের ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি আসন ৩৬৯টি। টিকেটের মূল্য সাধারণ ১০০টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8345883307699338839

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item