দিনাজপুর-৫ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকিরের মটর সাইকেল শোভাযাত্রা

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি

”দিনাজপুর-৫(ফলবাড়ী-পার্বতীপুর) আসনের” আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর জেলা সেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির এক বিশাল মটর সাইকেল শোভাযাত্রা বেরকরে নির্বাচনী মহড়া প্রদর্শন করেছেন।
 শুক্রবার বিকাল ৫টায় ফুলবাড়ী পৌর শহরের কেন্দ্রিয় শহীদ মীনার চত্তর থেকে এই বিশাল মটর সাইকেল শোভাযাত্রাটি বের হয়ে, দিনাজপুর-৫ আসনের নির্বাচনী এলাকা ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন  প্রদক্ষিন করেন।

 দিনাজপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু জানায়, মটর সাইকেল শোভাযাত্রায় ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার সেচ্ছাসেব লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতা কর্মি এক হাজারের অধিক মটর সাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

উল্লেখ্য দিনাজপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির গত ২০১৫ সাল থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের  মনোনয়ন পাওয়ার জন্য দিনাজপুর-৫ আসনের নির্বাচনী এলাকা ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলায় গণসংযোগ সভা-সেমিনারসহ বিভিন্ন সামাজিক ও ধর্মিও অনুষ্ঠানে সভা সমাবেশ করে আসচ্ছে।

মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির বলেন, আজকের শোভাযাত্রাটি শুধু নির্বাচনী প্রচারাভিযানের উদ্দেশ্য নয়, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনান্দ শোভাযাত্রা।

জাকারিয়া জাকির আরো জানায় দির্ঘ কয়েক বছর থেকে তিনি এই আসনে নির্বাচনের জন্য দলের ত্যাগী ও সুবিধা বঞ্চিত ও এলাকার জনপ্রিয় নেতা-কর্মিদের একত্রিত করেছেন, তাকে এই আসনের মনোনয়ন দেয়া হলে তিনি সহজে জয়লাভ করতে পারবেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 1412438453573499188

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item