ডোমারে অটো রিক্সা সমিতির একাংশের ধর্মঘট, পৌর আ”লীগের অফিস ভাংচুরের অভিযোগ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-ঃ 
 নীলফামারীর ডোমারে পৌর আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে। অটোবাইকের চাঁদা দেওয়া নেওয়াকে কেন্দ্র করে আজ শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে ওই কার্যালয় ভাঙচুরের ঘটনাটি ঘটে। ঘটনার পর পাঁচ জনকে আটক করেছে পুলিশ।
এঘটনায় পাল্টপাল্টি অভিযোগ তুলেছেন সেখানে বিবাদমান অটেবাইক কল্যাণ সোসাইটি ও অটোবাইক কল্যাণ ফেডারেশনের নেতৃবৃন্দ।
আটককৃতরা হলেন, পৌর এলাকার পূর্ব চিকনমাটি গ্রামের ফজলুল হকের ছেলে লোকমান হোসেন লাভলু(৩৯), আফছার আলীর ছেলে মোজাফ্ফর হোসেন(২২), সামির উদ্দিনের ছেলে রশিদুল ইসলাম(৩২), পশ্চিম চিকনমাটি গ্রামের ওয়াতাজ আলীর ছেলে জহুরুল ইসলাম(৩২), ছোটরাউতা গ্রামের আতিয়ার রহমানের ছেলে আলী হোসেন(৩২)।
ডোমার অটোবাইক কল্যাণ সোসাইটির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বলেন, অটোবাইক থেকে জোরপূর্বক ১০টাকা করে চাঁদা উত্তোলন করেছিলেন অটোবাইক কল্যাণ ফেডারেশনের সদস্যরা। ছয় মাস পূর্বে সেটি আমি বন্ধ করাই। এরপর তারা কয়েকদিন ধরে আবারো সদস্যপদ নবায়নের নামে দুইশ করে টাকা আদায় করছেন। এর প্রতিবাদে শনিবার সকাল থেকে অটোবাইক ধর্মঘটের ডাক দেই আমরা। শান্তিপূর্ণ ধর্মঘট চলাকালে অটোবাইক কল্যাণ ফেডারেশনের লোকজন এসে পৌর আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে।
এদিকে অভিযোগ অস্বীকার করে অটোবাইক কল্যাণ ফেডারেশনের সভাপতি ও উপজেলা  যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাল্টা অভিযোগ তুলেন ময়নুল ইসলামের বিরুদ্ধে। তিনি বলেন, আমি ঢাকায় আছি। সেখানে আমাদের লোকজন কোন চাঁদা তুলছেন না, বরং তারাই বিএনপি, ছাত্রদলের লোকজন দিয়ে চাঁদা তুলছেন। চাঁদা না দিলে অটোবাইক চালকদের মারধর করছেন। আমরা সেটির প্রতিবাদ করলে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম নিজেই উপস্থিত থেকে পৌর আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে অন্যের উপর দোষ চাপাচ্ছেন।
ডোমার থানার ওসি মোকচ্ছেদ আলী ব্যাপারী বলেন, ধর্মঘটের কথা জানিনা। ওই দুই সংগঠনের মধ্যে উত্তেজনায় আইন শৃঙ্খলা রক্ষায় আমরা পাঁচ জনকে আটক করেছি। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 2078566517216059968

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item