ডোমারের ২ যুবকের গলাকাটা ও রশিতে ঝুলানো লাশ সোনারগাঁওয়ে উদ্ধার-আটক ২

নিজস্ব প্রতিনিধি-
নীলফামারীর ডোমারের দুই যুবকের গলাকাটা ও রশিতে ঝুলানো লাশ নারায়ণগঞ্জের সোনারগাঁও হতে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকার একটি মেস থেকে দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ।নিহত দুজন হলেন নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল ইসলাম ওরফে মিনু (২৮) ও একই উপজেলার বামুনিয়ার দুলু মিয়ার ছেলে মজনু মিয়া (৩০)।এরা দুজন বন্ধু বলে জানা গেছে।এদের মধ্যে মিনারুলের গলা কাটা ছিল এবং মজনু রশিতে ঝুলানো ছিল। মজনুর গলাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
এর আগে সকাল ১০টায় এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
মঙ্গলবার রাতে দুই বন্ধু বেড়াতে গিয়েছেন সোনারগাওঁয়ে সোনাপুর কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে। এ বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়া। বাদশা মিয়া নীলফামারি জেলার ডোমার উপজেলার উত্তর গোমনাতী গ্রামের ইয়াছিন মিয়ার ছেলে। ।
সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাদশা ও ওই বাড়ির আরেক ভাড়াটিয়া লাইলি বেগমকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেয়া হচ্ছে, ঘটনার পর থেকে বাড়ির মালিক হারেস মিয়া ও হাসনা বেগম পলাতক রয়েছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2777830792054107312

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item