“মাদক সেবী ও মাদক বিক্রেতাদের প্রকাশ্য ফায়ারিং স্কোয়ার্ডে মেরে ফেলা উচিত”-প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মাদকের করাল গ্রাসে ধ্বংস হচ্ছে দেশ ও জাতি, সেই সাথে দেশের উন্নয়নকেও বাধাগ্রস্থ করছে তাই “মাদক সেবী ও মাদক বিক্রেতাদের প্রকাশ্য ফায়ারিং স্কোয়ার্ডে মেরে ফেলা উচিত”বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার এমপি।

গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের আমবাড়ী কলেজ মাঠ প্রাঙ্গনে মাদক অপরাধ দমন ও মাদক বিরোধী গণসচেতনা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন ।


মাদক বিরোধী  সমাবেশের বিশেষ অতিথির বক্তব্যে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জামাল উদ্দিন বলেন, বাংলাদেশ প্রতিদিনই পরিবর্তিত হচ্ছে,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল দেশের তালিকায় যাওয়ার পথকে বাধাগ্রস্থ করছে এই মাদক । তাই তিনি মাদকের বিরুদ্ধে সংঘবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তোলার তাগিদ দেন এবং শপথবাক্য পাঠ করান। এসময় তিনি বর্তমান মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজার রহমানের গৌরবময় জীবন যেন অব্যাহত থাকে সে লক্ষ্যে তার নির্বাচনী এলাকার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

মাদক বিরোধী সমাবেশে দিনাজপুর জেলা প্রশাসক ডক্টর আবু নঈদ মোহাম্মদ আব্দুস সবুর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার আবু সায়েম। এসময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হক প্রমুখ।

মন্ত্রী তার বক্তব্যে আরো বলেন,মাদক আমাদের দেশে এখন সবচেয়ে বড় সমস্যা তাই এ সমস্যা নিরসনে প্রশাসনকে আরও কঠোর অবস্থান নিতে হবে। তিনি প্রশাসনের কিছু লোকের সংশ্লিষ্ট থাকার কথা উল্লেখ করে বলেন,সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখানোর কথা বলেছেন। কিন্তু বিরোধীদল সবসময় বিচার বর্হিভূত হত্যাকান্ডের কথা বলে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের উৎসাহিত করছে। তিনি আরও বলেন,শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ধারা শুরু হয়েছে তা কেউ আটকাতে পারবেনা তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অবশ্যই মাদক নির্মূলে সকলকে এগিয়ে আসতে হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3629550272742658907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item