নৌকা যাকেই দেয়া হোক তার পক্ষে কাজ করে শেখ হাসিনাকে ক্ষমতায় পুনরায় আনতে হবে-এমপি আফতাব


বিশেষ প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর॥
নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেছেন আসন্ন একাদশ জানিয়ে নির্বাচনে নৌকা মার্কা যাকেই দেয়া হোক না কেন, তার পক্ষেই সবাই কাজ করতে হবে ঐক্যবদ্ধ ভাবে। যাতে দেশের উন্নয়ন ধারা বজায় রাখতে শেখ হাসিনার জয় হয়।

ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীকে এখন থেকে কাজ করার আহবান জানিয়ে আফতাব উদ্দিন সরকার বলেন, ডোমার-ডিমলায় ছাত্রলীগ এখন অতীতের যেকোন সময়ের চেয়ে শক্তিশালী। তাই ছাত্রলীগের প্রতিটি কর্মীকে জননেত্রী শেখ হাসিনার হয়ে কাজ করতে হবে। আজ রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ডিমলা উপজেলার ইসলামীয়া ডিগ্রী কলেজ মাঠে ছাত্র সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
আফতাব বলেন আগামী ২১অক্টোবর সংসদ সদস্যদের নিয়ে সর্বশেষ বৈঠক অনুষ্ঠিত হবে। এরপর থেকে এলাকায় এলাকায় নির্বাচনী কার্যক্রম শুরু করবে আওয়ামীলীগ। এমপি আফতাব উদ্দিন সরকার বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের জন্য বিশে^র মধ্যে রোল মডেল।
সরকারের বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, জাতীয় ঐক্যের নামে যা করা হচ্ছে সেটি মুলত আওয়ামীলীগ বিরোধী ঐক্য। জাতীয় ঐক্য হতে হলে অবশ্যই আওয়ামীলীগকে থাকতে হয়। নাহলে কিভাবে জাতীয় ঐক্য হয়।
সমাবেশে অংশগ্রহণকারী ছাত্রলীগের নেতা কর্মীদের লাল গোলাপ ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। অনুষ্ঠানে এমপি ছাড়াও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সহ-সভাপতি সাইফুল ইসলাম মুসা বক্তব্য দেন। ডিমলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার জানান, প্রায় তিন মাস আগে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। ইতোমধ্যে ১০টি ইউনিয়ন এবং ৯০টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। তাদের বরণ করে নেওয়া এবং নির্বাচন ঘিরে দিক নির্দেশনা দিতে এই সমাবেশের আয়োজন করা হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4918208911469085205

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item