ডিমলায় বৈদ্যুতিক মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু॥ মোটরসাইকেল দুর্ঘটনা না পরিকল্পিত হত্যাকান্ড ?

বিশেষ প্রতিনিধি ১২ সেপ্টেম্বর॥
আফিজার রহমান (২৫) নামের এক বৈদ্যুতিক মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে মোটরসাইকেল দূর্ঘটনায় ব্রীজের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হয়েছে না তার সঙ্গে মোটরসাইকেলে থাকা অপরিচিত দুই ব্যাক্তি পরিকল্পিতভাবে তাকে হত্যা করে পালিয়ে যায়।
নিহত আফিজার নীলফামারীর ডিমলা উপজেলার নাউতরা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের আবুল কালামের ছেলে।  সে এলাকার সুঠিবাড়ি হাটের একটি বৈদ্যুতিক দোকানের মিস্ত্রী হিসাবে কর্মরত ছিল।

নিহত আফিজার রহমানের স্ত্রী সালমা আক্তার জানায়, তার স্বামী গতকাল মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাত ৮ টায় সুঠিবাড়িহাটের দোকান হতে তার নিজস্ব মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরে আসে। হঠাৎ করে দুই জন অপরিচিত লোক এলে স্বামী তাদের ডাকে পুনরায় তার নিজস্ব মোটরসাইকেলে ওই দুইজন লোককে উঠিয়ে নিয়ে বাড়ি হতে বেরিয়ে যায়। ঘটনার দিন রাত সাড়ে ১১টায় মোবাইল ফোনে খবর পাই তার স্বামীর লাশ উপজেলার খালিশা চাপানি ইউনিয়ন সড়কের বাঘের পুল নামক স্থানে মোটরসাইকেল সহ পড়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় ঘটনার সময় ওই মোটরসাইকেলে থাকা অপরিচিত দুইজনকে পালিয়ে যেতে দেখা যায়। ফলে আফিজারের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। ধারনা করা হচ্ছে পূর্বশক্রতার জের ধরে পরিকল্পিতভাবে আফিজারকে হত্যা করে ওই দুই আরোহী পালিয়ে যায়। তবে পালিয়ে যাওয়া লোক দুইজনে কেউ চিনতে পারেনি।

এ ঘটনা নিয়ে নিহত আফিজারের স্ত্রীর অভিযোগে পুলিশ লাশ উদ্ধার করে আজ বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করেছে। পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলে এ ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ঘটনাটি গভীর ভাবে তদন্ত করে দেখা হচ্ছে। #

পুরোনো সংবাদ

প্রধান খবর 1594499370380053701

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item