বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সৈয়দপুরে বিএনপির প্রতীকী অনশন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  কারাবন্দী বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকালে নীলফামারীর সৈয়দপুরে দুই ঘন্টাব্যাপী প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়েছে।   শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর রাজনৈতিক জেলা জেলা বিএনপি কার্যালয়ের সামনে ওই প্রতীকী অনশন কর্মসূচি আয়োজন করা হয়। এ কর্মসূচিতে  জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা অংশ নেয়।
 অনশন কর্মসূচি চলাকালে  বক্তব্য রাখেন সৈয়দপুর সাংগঠনিক জেলা বিএনপি সভাপতি ও  নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ¦ অধ্যক্ষ মো. আব্দুল গফুর সরকার, সাবেক সংসদ সদস্য ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র  অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র শাহীন আকতার, যুুগ্ম সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, পৌর বিএনপি আহ্বায়ক গজনফার আলী মিন্টু ও বিএনপি নেতা শেখ বাবলু।
 কর্মসূচিতে বক্তৃতা সৈয়দপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ  হোসেন সরকার বলেন, ক্ষমতাসীনরা নির্বাচনী প্রচারণা শুরু করলেও বিএনপিকে কোন সভা-সমাবেশ করতে দেয়া হয় না। তারপরেও বিএনপিকে দমাতে পারেনি সরকার। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া কোন নির্বাচন হবে না। প্রহসনের সংসদ নির্বাচন প্রতিহত করবে জনগণ।
তিনি  আরো বলেন, আন্দোলন শুরু হয়েছে, হামলা মামলা দিয়ে এ আন্দোলন কখনো দমানো যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণ করবো আমরা। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত জনগণ কোন নির্বাচন হতে দিবে না। বক্তৃতায় মেয়র আমজাদ  হোসেন সরকার সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে অংশ নেয়ার আহ্বান জানিয়ে সকলকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গান।

পুরোনো সংবাদ

নীলফামারী 2904992035223793007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item