পঞ্চগড়ে বেপরোয়া ড্রাইভার চালিত ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ

মুহম্মদ তরিকুল ইসলাম,পঞ্চগড়-
তেঁতুলিয়া হাইওয়ে রোডের উপর বেপরোয়া ড্রাইভার চালিত ট্রাকের সঙ্গে ংড়ুধরন ঢাকা মেট্রো-জ:০৪-০৬৮০ বাসটির সংঘর্ষ হয়েছে। ৭ সেপ্টেম্বর/১৮ শুক্রবার দুপুর ১২:৩০ ঘটিকার সময় উক্ত দূর্ঘটনাটি ঘটে। ঘটনাটি পঞ্চগড় জেলাধীন উপজেলা সদরের ৬নং সাতমেড়া ইউপির শিতলী হাসনা গ্রামাধীন দশমাইল বাজার থেকে ৫০ফিট পূর্বে দূর্ঘটনাটি ঘটিয়েছে। এতে বাসের ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অপরদিকে ট্রাকটি বাসকে ধাক্কা মেরে দ্রুত গতিতে তেঁতুলিয়ার দিকে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবসি জানান, পঞ্চগড় থেকে তেঁতুলিয়া মুখী তিনটি ট্রাক অত্যান্ত দ্রুত গতিতে আসতে থাকলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড় মুখী যাত্রী বোঝাই বাসের সঙ্গে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটির সামনের দিকে প্রচুর ভাঙ্গচুর হয়। তবে বাসটিতে থাকা যাত্রীদের কোনো রকম ক্ষয়ক্ষতি কিংবা আহত ও নিহত হয়নি।
ঐ বাসের এক সুস্থ মষিÍস্কের যাত্রী মো: রাসেল হোসেন পিতা-জয়নুল সাং- বোয়ালমারী উপজেলা-তেঁতুলিয়া, জেলা-পঞ্চগড় জানান, আমাদের গাড়ির ড্রাইভার ঠিকঠাক মতোই চালাচ্ছিল কিন্তু একটি দ্রুত গামী ট্রাক বাসটিকে ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে রাস্তার ধারে চলে যায়। এতে আমরা যাত্রীগণ হতভম্ব।
ঘটনাটি ঘটার কিছুক্ষণ পরে, তেঁতুলিয়া হাইওয়ে থানার এ.এস.আই কমলা কান্ত তার ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন এবং বিষয়টি ডায়েরী ভুক্ত করেন। তবে রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাক কিংবা বাসের কোন ড্রাইভার ও হেলপারের খোজ পাওয়া যায়নি। পরোক্ষণে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসেন এবং ঘটনার বিষয়টি ডায়েরী করেন।
ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসি জানান, হাইওয়ে রাস্তার ধারের উপর পাথরের স্তুপ রাখলে প্রশাসন সেদিকে নজর দেয়না। এটাও দুর্ঘটনার একটি কারণ। আমরা এলাকাবাসি প্রশাসনকে অনুরোধ করছি যেন রাস্তার ধার থেকে সমস্ত পাথরের স্তুপ সরিয়ে নেই।
উক্ত ঘটনার সরে জমিনে দেখা যায়, দূর্ঘটিত পঞ্চগড় গামী বাসটির পিছনে গ্রিবেল কিংবা চিপ পাথরের স্তুপ। অথচ হাইওয়ে পুলিশ কিংবা প্রশাসন তা দেখেও না দেখার ভান করছে। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7268691823188618451

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item