সৈয়দপুরে ৪৭তম গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে ৪৭ তম জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতা -২০১৮ শুরু হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর ওই প্রতিযোগিতার আয়োজন করেছে। গতকাল (মঙ্গলবার) সকালে সৈয়দপুর স্টেডিয়ামে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন।
  উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং জাতীয় স্কুল ,মাদরাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার সম্পাদক রেহেনা ইয়াসমীন।
অনুষ্ঠানটি সঞ্চানলায় ছিলেন জাতীয় স্কুল ,মাদরাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার সহ- সম্পাদক ও উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা ) মো. আজিজুল বারী বসুনিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে  সৈয়দপুর উপজেলা একাডেমিক সুপারভাই মো. আনোয়ার হোসেন, আমন্ত্রিত অতিথি, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।এর আগে প্রতিযোগিতার  অনুষ্ঠানের শুরুতেই  জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে প্রধান অতিথি  উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন  প্রতিযোগিতার ফুটবল খেলায় অংশগ্রহনকারী দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।
 প্রতিযোগিতার প্রথম দিনে গতকাল মঙ্গলবার ১০ ফুটবল ম্যাচ, চারটি হ্যান্ডবল ম্যাচ ও চারটি কাবাডি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়।
 আগামী ৮ সেপ্টেম্বর গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতা চূড়ান্ত  পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে। ওই দিন সমাপণী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।    





পুরোনো সংবাদ

নীলফামারী 5667136744579325028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item