বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল শিক্ষিকার

রংপুর ব্যুরো ঃ

রংপুরের বদরগঞ্জে মাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ফাউজিয়া বেগম (২৪) নামে এক শিক্ষিকার। শনিবার সকালে বদরগঞ্জ পৌরশহরের বালুয়াভাটা প্রফেসরপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত ফাউজিয়া ওই এলাকার আব্দুল মান্নানের মেয়ে  এবং হলি চাইল্ড স্কুলের শিক্ষক কামরুজ্জামানের স্ত্রী। তিনি নিজেও হলি চাইল্ড কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষিকা ছিলেন।
স্থানীয়রা জানান, স্কুলে যাওয়ার জন্য ফাউজিয়া বেগম সকালে  বাথরুমে গোসল করতে যান। এ সময় তার মা আফরোজা বেগম বাড়ির ত্রুটিপূর্ণ বৈদ্যুতিক তারে শক খেয়ে চিৎকার করেন। মাকে বাঁচাতে ভেজা গায়ে বাথরুম থেকে বেরিয়ে উদ্ধার করতে গেলে ফাউজিয়া বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।
পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং পথেই ফাউজিয়া বেগমের মৃত্যু হয়।
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আ. হাই রুবেল জানান, ফাউজিয়া বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান  ফাউজিয়া বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

রংপুর 441034803168691107

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item