ডিমলায় অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন মাদক ব্যবসায়ী

বিশেষ প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর॥
কামাল হোসেন নামের এক মামলাবাজ র‌্যাবকে ভুল তথ্য প্রদান করে ফেন্সিডিল দিয়ে প্রতিপক্ষ আনোয়ান হোসেন(৪০) নামের এক কৃষককে ফাসাতে গিয়ে এবার নিজেই ফেসে গেছে। গতকাল রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে নীলফামারীর ডিমলা থানায় র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পের জেসিও আব্দুল সালাম বাদী হয়ে উক্ত কামাল হোসেন ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে মামলা (নম্বর ৯) দায়ের করেছে। এ ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় সৃস্টি করেছে।
জানা যায় উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই গ্রামের মৃত আব্দুল মজিদ দেওয়ানের ছেলে কৃষক আনোয়ার হোসেন(৪০)। জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে চাচাতো বড় ভাই আশরাফ আলী ও তার জামাতা কামাল হোসেনের সঙ্গে। ফলে তারা কৃষক আনোয়ার হোসেন ও ছোট দুই ভাই আহম্মদ আলী (৫৫) আতোয়ার হোসেন(৪৮)সহ ৭ জনের নামে আদালতে বিভিন্ন সাজানো মামলা দায়ের করে।  রবিবার তারা নীলফামারীর আদালতে মামলা গুলোর হাজিরা দিয়ে সন্ধ্যার দিকে নিজ বাড়ি ফিরে।
সে সময় তারা দেখতে পায় তাদের বাড়িতে র‌্যাবের লোকজন। র‌্যাব সেখানে অভিযান চালিয়ে কোন মাদক না পেলে যারা র‌্যাবকে মোবাইলে তথ্য দেয় তারা পুনরায় মোবাইল করে র‌্যাবকে জানায় আনোয়ারের বাড়ির পেছনের পুকুরের এক কোনে ব্যাগে ৬ বোতল ফেন্সিডিল আনোয়ার লুকিয়ে রেখেছে। র‌্যাব পুনরায় অনুসন্ধ্যান চালিয়ে পুকুরপাড় হতে একটি ব্যাগে ওই ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় শতশত গ্রামবাসী সেখানে ভীড় করে। ঘটনাটি সাজানো বুঝতে পেরে র‌্যাব সদস্যরা তথ্য দাতাদের খুঁজতে থাকে। এ সময় ভুল তথ্যদাতারা তাদের মোবাইল নম্বর বন্ধ করে গাঁঢাকা দেয়।
আনোয়ার হোসেনের মেয়ে দশম শ্রেনীর ছাত্রী বিথি আক্তার জানায়, তার বাবা ও চাচাদের মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন ভাবে হয়রানী করা হচ্ছে। এমনকি তার অপর চাচা আতোয়ার হোসেন হয়রানীর কারনে গ্রামছাড়া হয়েছে। কামাল হোসেন নিজে মাদক ব্যবসা করে কৌশলে নাটক করে তার বাবাকে (আনোয়ার হোসেন) ফাসাতে চেস্টা করেছে। অভিযোগ মতে কামাল হোসেনের সঙ্গে এলাকার মাদক ব্যবসায়ী মাখম ও সাজ্জাদ নামের আরো দুইজন কৃষক আনোয়ার হোসেনকে কৌশলে মাদক দিয়ে র‌্যাবের হাতে ধরিয়ে দেয়ার নাটক করেছিল। কিন্তুু তারা এখন নিজেরাই ফেসে গিয়ে আতœগোপন করেছে।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দি শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব সদস্যরা মাদক উদ্ধার করে থানায় একজন নামীয় ও ২/৩ জন অজ্ঞাত ব্যাক্তিকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5089462616124429050

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item