ঠাকুরগাঁওয়ে দুই গৃহবধুকে মারপিট’

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধি :
ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে আক্তারা বেগম (২৮) ও লিলুফা বেগম (২৫) নামে দুই গৃহবধুকে মারপিট করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ওই ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন: আহত গৃহবধু মোছা: আক্তারা বেগম (২৮) হরিনারায়নপুর হাজীপাড়া গ্রামের রায়হান আলীর স্ত্রী ও মোছা: লিলুফা বেগম (২৫) একই গ্রামের রেজাউল করিমের ছেলে। 

বর্তমানে ওই দুই গৃহবধু ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই গৃহবধু অভিযোগ করে বলেন, চাচা শ্বশুড় রুস্তম আলী, তার ছেলে ফজলু, সোহরাব ও তাদের স্ত্রী বিউটি বেগম, তছলিমা বেগম আমাদের চলাচলের রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেয়। এরপর আমরা আমাদের চলাচলের রাস্তার উপর দেওয়া বাঁশের বেড়া খুলে দিতে গেলে চাচা শ্বশুরসহ তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে ওঠে। এসময় তাদের আমাদেরকে বেধরক মারপিট করে আহত করে। পরে আমাদের পরিবারের সদস্যরা আমাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। 

হাসপাতালের চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ বলেন, আহত দুই গৃহবধুর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রয়েছে। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, বিষয়টি আমি শুনেছি।  বাদীকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

অভিযুক্ত চাচা শ্বশুর রুস্তম আলীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5364371122405980835

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item