সৈয়দপুরে জাপা চেয়ারম্যান এরশাদের ভাগ্নে আদেলুর রহমান আদেলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের ভাগ্নে এবং নীলফামারী আসনের সাবেক সংসদ সদস্য মরহুম ড. আসাদুর রহমান ও সংরক্ষিত নারী সংসদ সদস্য মেরিনা রহমানের পুত্র আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল নীলফামারীর সৈয়দপুরে জাপা (এ) একাংশের নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। আজ(শনিবার) দুপুরে শহরের পৌরসভা সড়কে আদিবা কনভেনশন হলে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
এতে সভাপতিত্ব করেন জাপা (এ) নীলফামারীর জেলা শাখার সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. সিদ্দিকুল আলম সিদ্দীক।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাপা (এ) সৈয়দপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুল রউফ, কিশোরগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. স্বপন সৈয়দপুর পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. রাইসুল ইসলাম ওরফে লাকী বসুনিয়া, পৌর শাখার যুগ্ম আহবায়ক মো. আলতাফ হোসেন  প্রমূখ।
মতবিনিময় সভায় সংসদ সদস্য প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে আহসান আদেলুর রহমান আদেল বলেন, আমি দীর্ঘদিন প্রবাসী ছিলাম। বিদেশী লেখাপড়া করাসহ বর্তমানে ভাল চাকুরিতে কর্মরত রয়েছি। আগামী একাদশ সংসদ সদস্য নির্বাচনে আমি নীলফামারী - ৪  (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে জাপা থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। আমার মামা জাপা চেয়ারম্যান আমাকে আসন্ন একাদশ সংসদ সদস্য পদে মনোনয়ন দেওয়ার গ্রীণ সিগন্যাল দিয়েছেন। সে জন্য আমি মাঠ পর্যায়ে এসে দলীয় নেতাকর্মীদের নিয়ে দল গোঁছাতে কাজ করছি। আমার বাবা মরহুম ড. আসাদুর রহমানও ছিলেন এ আসনের সংসদ সদস্য।  সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলাকে নিয়ে বাবার অনেক স্বপ্ন ছিল। বাবা এ দুই উপজেলায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। অনেকগুলো কাজ এখনও অসমাপ্ত রয়েছে। আমি আবার বাবার অসম্পূর্ণ কাজগুলো সমাপ্ত করতে চাই।     

পুরোনো সংবাদ

নীলফামারী 7322794589024167138

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item