সৈয়দপুরে ছয় মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ৬ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার রাত ৯ টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
এদের মধ্যে একজনকে এক মাসের, চারজনকে ১০ দিনের এবং একজনকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত বলে জানান র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের  ভারপ্রাপ্ত  কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার  মো. নাজমুস সাকিব।
জানা গেছে,  শনিবার বিকাল চারটা থেকে রাত আটটা পর্যন্ত র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একটি দল জেলার সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময়  মাদক  সেবন করায় ছয় মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার  ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।
এতে আদালতের বিচারক সৈয়দপুর পৌরসভার বাঁশবাড়ী মহল্লার মো. আসিফকে (২২) এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন। এছাড়াও পুরাতন মুন্সিপাড়ার মো. মিস্টার (২৬), নয়াটোলা মহল্লার মো. সাজু (৩০), মিস্ত্রিপাড়া মহল্লার  মো. সাগর (২৪) ও মো. শাহীনকে (২৯) ১০ দিনের এবং একই মহল্লার মো. সোহাগ হোসেনকে (২৪) সাত দিন বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন। দন্ডাদেশ প্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেন জানান তিনি।
র‌্যাব-১৩, নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমা-ার সহকারী পুলিশ সুপার মো. নাজমুস সাকিব এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8646395127458136843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item