সৈয়দপুরে জাতীয় পার্টির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৭

বিশেষ প্রতিনিধি ২২ আগস্ট॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলায় জাতীয় পার্টির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে  উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ আংশিক) আসনের জাপার বর্তমান সংসদ সদস্য শওকত চৌধুরী ও দলটির মনোনয়ন প্রত্যাশী এরশাদের ভাগনে আদেলুর রহমান আদেলের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার (২১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার আদানী মোড়ে।
জানা যায়, ঈদের পরদিন আগামীকাল বৃহস্পতিবার (২৩ আগস্ট) পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সৈয়দপুর বিমানবন্দর দিয়ে বিমানযোগে ঢাকায় ফিরবেন। এ সময় স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে বাস টার্মিনালে এক পথসভায় বক্তব্য রাখার কথা রয়েছে। পার্টির চেয়ারম্যানের আগমনকে কেন্দ্র করে রংপুর-সৈয়দপুর সড়কে নির্মান করা হয়েছে একাধিক তোরণ।
নীলফামারী-৪ আসনের বর্তমান জাপা এমপি ও বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী এবং জাপার মনোনয়ন প্রত্যাশী পার্টির চেয়ারম্যান এরশাদের ভাগিনা, আদেলুর রহমান আদেলের পক্ষে তোরন নির্মান করা হয়। আর তোরন নির্মানকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আহত হয় ৭জন। আহতদের মধ্যে আদনান, দিলীপ ও আনুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং  জুয়েল, রাজু, খালেকুজ্জামান ও আশিষকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6933436209129025702

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item